হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন একটি পরিবার

উল্লাপাড়ায় জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন একটি পরিবার

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি:সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী একটি পরিবার।শনিবার সকালে উপজেলার সান্ডিয়াল সলপ এলাকার মালা খাতুন ও শশুড় শাজাহান আলী তার নিজ বাড়ীতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আমার জায়গা জমি অবৈধভাবে দখলের চেষ্টায় একই গ্রামের তরুন ও রশিদ গং সহ কিছু লাঠিয়াল বাহিনী নিয়ে দীর্ঘদিন আমার ওপর জুলুম-অত্যাচার করে আসছে।

আমি তা বাধা দিলে তারা আমাকে ও আমার পরিবার নির্যাতনে শিকার হয়েছে । গত সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় সলপ (কৃষকগঞ্জ) বাজারে প্রাণনাশের উদ্দেশ্যে প্রতিপক্ষরা হামলা চালায়। আমি ও আমার পরিবারের ওপর পরিকল্পিত এ হামলায় লাঠিসোঁটা, দেশি অস্ত্র দিয়ে আক্রমণ করে । তিনি সংবাদ সম্মেলনে আরো জানান তার পরিবার লক্ষাধিক টাকা ক্ষতিগ্রস্ত হয়েছেন। এতেও তারা (প্রতিপক্ষরা) ক্ষান্ত হয়নি সর্বশেষ আমাদের পৈত্রিক জমি দখলের পায়তারা করছে।

এ ঘটনায় ১৬ জনকে আসামী করে গত ২০ নভেম্বর আদালতে মামলা দায়ের করা হলে অভিযুক্ত আসামীরা আমার (শাজাহান আলীর) বাড়িতে হামলা করে বাড়ি ঘর ভাংচুর করে ও আমাদের অবরুদ্ধ করে রাখেছেন প্রতিনিয়ত সেই সাথে মামলা তুলে নিতে হুমকি প্রদান করে। ভুক্তভোগীদের দাবি তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!