হোম » প্রধান সংবাদ »  ভৈরবে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

 ভৈরবে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

এম আর ওয়াসিম,ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে নাসিরাবাদ মেইল ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ার ৫ ঘণ্টা পর রেল চলাচল স্বাভাবিক হয়েছে।ভৈরব রেল স্টেশনের আউটার সিগন্যালের কাছে বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর পৌনে ১টার সময় ট্রেনটির ইঞ্জিনের পেছনের চার নম্বর বগির চারটি চাকা লাইনচ্যুত হয়।

বগি লাইনচ্যুতের ঘটনায় ভৈরব-ময়মনসিংহে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশনে ও কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারো সিন্ধুর ট্রেনটি কুলিয়ারচর স্টেশনে এবং ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন দৌলতকান্দি স্টেশনে আটকা পড়ে। এর ফলে কয়েক হাজার যাত্রী চরম দুর্ভোগের শিকার হন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার এ কে এম কামরুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন এসে লাইনচ্যুত বগিটি লাইনে ওঠানোর পর বিকাল ৫টা ৩৫ মিনিটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।তিনি আরও জানান, ময়মনসিংহ-জামালপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাসিরাবাদ ট্রেনটি দুপুর পৌনে ১টার দিকে স্টেশনের আউটার সিগন্যালের জগন্নাতপুরের কাছে আসলে ট্রেনের ইঞ্জিনের পেছনের চার নম্বর বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!