হোম » সারাদেশ » ভৈরবে কোটা আন্দোলনকারী ও  র‍্যাব-পুলিশের  সংঘর্ষ। টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ

ভৈরবে কোটা আন্দোলনকারী ও  র‍্যাব-পুলিশের  সংঘর্ষ। টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ

ভৈরবে আকবর নগর বাসষ্ট্যান্ডে কোটা আন্দোলনকারীদের সাথে   র‍্যাব -পুলিশের ঘন্টাব্যাপী  সংঘর্ষ হয়েছে । এ সময় পুলিশ বেশ কিছু টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে আন্দোলনকারীদের ছত্র ভঙ্গ করে দেয় ।
বর্তমানে এলাকায়  থমথমে অবস্থা  বিরাজ করছে এবং    পুলিশ  মোতায়েন রয়েছে ।  আজ ১৮ জুলাই বৃহস্পতিবার  দুপুর ১২ টার দিকে  ছাত্ররা ভৈরব – ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের ভৈরব আকবর নগর বাসষ্ট্যান্ডে মহাসড়ক  দখল করে বিক্ষোভ করে।
এতে সড়কে যান চলাচল  বন্ধ  হয়ে যায় । খবর পেয়ে  নির্বাহী ম্যাজিষ্ট্রট ও সহকারী কমিশনার  ( ভূমি) মোঃ রেদওয়ান আহমেদ রাফি  এর নেতৃত্বে র‍্যাব ও পুলিশ  তাদেরকে  অবরোধ  তুলে নিতে আহবান জানায়। এক পর্যায়ে আন্দোলনকারীরা পুলিশ ও  র‍্যাবের উপর ইটপাটকেল  নিক্ষেপ করে । এ সময়  পুলিশ  ও র‍্যাব  আত্মরক্ষার্থে কয়েক  রাউন্ড  টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে  তাদের ছত্রভঙ্গ করে দেয় ।
সিংকঃ এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃসফিকুল ইসলাম জানান মহা সড়ক অবরোধ  করে কিছু ছাত্র  ও বহিরগতরা। এ সময়  তাদের কে সড়ক থেকে চলে  যেতে বললে তারা আমাদের উপর  ইটপাটকেল নিক্ষেপ করে । পরে আত্মরক্ষার্থে আমরা টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে  তাদেরকে  ছত্রভঙ্গ করে দেয়।

Loading

error: Content is protected !!