হোম » সারাদেশ » চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহত ওয়াসিমের দাফন সম্পন্ন

চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহত ওয়াসিমের দাফন সম্পন্ন

চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে সংর্ঘষে নিহত কক্সবাজারের পেকুয়ার ছেলে ওয়াসিম আকরামের বাড়ীতে চলছে শোকের মাতম। ছেলে নিহত হওয়ার খবরে গ্রামের বাড়িতে কান্নার রোল পড়েছে। বিলাপ করে বারবার মুর্ছা যাচ্ছেন মা জোৎসা আকতার ও নিহতের ভাই বোনেরা। স্বজনদের কান্নায় আকাশ ভারি হয়ে উঠেছে।
চট্টগ্রামে কোটা আন্দোলনে নিহত ওয়াসিম আকরামের গ্রামের বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা বাজার পাড়া এলাকায়। বুধবার (১৭ জুলাই) ভোরে ওয়াসিমের মরদেহ তার গ্রামের বাড়িতে পৌঁছালে তার বাড়ি ও পুরো পেকুয়ায় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। তার মা ভাই বোন ও আত্মীয়স্বজনেরা কান্নায় ভেঙে পড়েন। বেলা সাড়ে এগারোটায় মেহেরনামা হাই স্কুল মাঠে ওয়াসিমের জানাজার নামাজে শোকার্ত মানুষের ঢল নামে। নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
পারিবারিক সূত্র বলছে, নিহত ওয়াসিম আকরামের সৌদি প্রবাসি শফিউল আলম ও জোৎসনা আক্তারের ছেলে। ২ ভাই ৩ বোনের মধ্যে ওয়াসিম ২য়। ১৯১৭ সালে প্রতিস্টিত কক্সবাজারের  পেকুয়ার সদর ইউনিয়নের মেহেরনামা উচ্চবিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৯ সালে বাকলিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করার পর ওয়াসিম চট্টগ্রাম কলেজের সমাজ বিজ্ঞান বিভাগে অনার্সে ভর্তি হন। তিনি চট্টগ্রাম কলেজের ছাত্রদলের যুগ্ম আহবায়ক ছিলেন।
গতকাল মঙ্গলবার বিকেল ৩টার দিকে চট্টগ্রামের মুরাদপুর এলাকায় কোটা সংস্কার আন্দোলনকারী ও ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষ চলাকালে ওয়াসিম আকরাম (২২) নিহত হন।

Loading

error: Content is protected !!