হোম » সারাদেশ » অগ্রণী ব্যাংক কক্সবাজার শাখায় আর্থিক সাক্ষরতা দিবস পালন

অগ্রণী ব্যাংক কক্সবাজার শাখায় আর্থিক সাক্ষরতা দিবস পালন

কক্সবাজারে অগ্রণী ব্যাংক পিএলসির উদ্যোগে আর্থিক সাক্ষরতা দিবস উপলক্ষে এক সভা ব্যাংক ম্যানেজার শওকতুল আমিন এর সভাপতিেত্ব অনুস্টিত হয়েছে গত রবিবার বিকাল ৪ টায় অনুস্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ শাহজাদুলআলম  উপ মহাব্যবস্হাপক ও অঞ্চল প্রধান অগ্রণী ব্যাংক পিএলসি চট্টগ্রাম ও পার্বত্য অঞ্চল চট্টগ্রাম।
উক্ত অনুস্টানে কক্সবাজার এর বিভিন্ন ব্যবসায়ী ও অগ্রণী ব্যাংক কক্সবাজার শাখার বিভিন্ন স্তরের গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মদ আলী হেসেন । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন ব্যাংকের আত্মিক সেবা সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেলওয়ার লক্ষ্যে এই মহতী  অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
সবাই অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ডিসেন্ট প্লাস এর কর্ণধার আজিজুর রহমান ওরা রাজনীতিবি খোরশেদ আলম কুতুবী ও ব্যবসায়ী মানিক সাহেব  কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাঈদ আলমগীর ও বিশিষ্ট ব্যবসায়ী রমজানুল আলম ও হোম টেকনোলজি স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার আলমগীর  সহ বিভিন্ন স্তরের ব্যবসায়ী বৃন্দ সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন অগ্রণী ব্যাংক ইসলামী উন্ডো   শাখার প্রধান মোঃ আবদুল্লাহ।

Loading

error: Content is protected !!