হোম » সারাদেশ » ভৈরবে ট্টেন দূর্ঘটনায় নিহত ১০ জন কে রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ১ লক্ষ টাকা করে অনুদান প্রাদন

ভৈরবে ট্টেন দূর্ঘটনায় নিহত ১০ জন কে রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ১ লক্ষ টাকা করে অনুদান প্রাদন

ভৈরবে ট্রেন দূর্ঘটনায় নিহত ১৯ জনের মধ্যে ১০ জনের পরিবারের  সদস্যদের প্রত্যেক পরিবারের  মাঝে ১ লাখ টাকা করে অনুদানের চেক বিতরন করা হয়েছে । 
আজ (৩ জুলাই) বুধবার  দুপুরে  উপজেলা সম্মেলন কক্ষে রেলওয়ের পক্ষ  থেকে  এ অনুদানের চেক বিতরন করেন উপজেলা  নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন । এ সময় উপস্থিত ছিলেন  রেলওয়ে পূর্বাঞ্চলীয় সহকারি বাণিজ্যিক কর্মকর্তা  মোঃ আমিনুল হক, দাবী পরিদর্শক পূর্ব  আলী আফতাব মাহমুদ খান,ভৈরব রেলওয়ে ষ্টেশন  মাষ্টার মোঃ ইউসুফ ও উপজেলা  প্রকল্প বাস্তবায়ন  কর্মকর্তা সাগর হোসেন সৈকত  প্রমূখ।
এ সময়  প্রকল্প বাস্তবায়ন  কর্মকর্তা সাগর হোসেন সৈকত ও রেলওয়ে কর্তৃপক্ষ জানান,গত ২৩ শে অক্টোবর  ২০২৩ বিকেলে  ভৈরব রেলওয়ে  জংশন ষ্টেশনের আউটারে ঢাকাগামী  আন্তঃনগর এগারো  সিন্ধুর এক্সপ্রেস  ট্রেনটিকে মালবাহী  ট্রেনের ধাক্কায়  ১৯ জন নিহত হয় আহত হয় অনেকে। নিহতদের পরিবার  কে তাৎক্ষণিক  দাফন কাফনের  জন্য  জেলা প্রশাসনের পক্ষ থেকে  নগদ ২৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয় ।
আজকে নিহতদের  ১০ জনকে অনুদানের চেক বিতরন করা হয়েছে  বাকি ৯ জনের পরিচয় সনাক্ত  হলে তাদের পরিবারের  মাঝে  ও অনুদান প্রদান করা হবে। তিনি আরো বলেন বাকি ৯ জনের সঠিক পরিচয় ও সঠিক পারিবারিক নমিনী পাওয়া গেলে বাকি ৯ জনের পরিবারের মাঝেও অনুদান প্রদান করা হবে।
-এম আর ওয়াসিম-

Loading

error: Content is protected !!