হোম » সারাদেশ » দাগনভূঞায় ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার

দাগনভূঞায় ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার

 দাগনভূঞায় ওয়ারেন্টভূক্ত আসামী আহাম্মদ ফয়সালকে  গ্রেফতার করেছে দাগনভূঞা থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে দাগনভূঞা থানার এসআই রুবেল অভিযান চালিয়ে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন।
ধৃত আসামী ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আব্দুর রাজ্জাক খোকনের ছেলে।
পুলিশ জানায়, গত বছরের জুন মাসে ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আহসান উল্যাহর ছেলে জিহাদুল ইসলামকে কুপিয়ে জখম করে ফয়সালের নেতৃত্বে একদল সন্ত্রাসী। সে ঘটনায় ফয়সালকে ১ নং আসামী করে দাগনভূঞা থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন আহতের মা আলেয়া বেগম।  সে মামলায় তখন ফয়সালকে গ্রেফতার করা হলে সে আদালত থেকে জামিনে বের হয়ে আসে। জামিনের পর আদালতে সময়নুযায়ী হাজিরা না দেয়ায় আদালত তার জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তারই প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।
স্থানীয়রা জানান, ফয়সাল ইয়াকুবপুর ইউনিয়নের দুধমুখা বাজারে কিশোর  গ্যাংয়ের প্রধান। তার নেতৃত্বে বাজারে বিভিন্ন অপকর্ম করে বেড়ায়।  এবং স্কুল চলাকালীন সময়ে সে এবং তার গ্যাংয়ের সদস্যরা ছাত্রীদের ইভটিজিং করে থাকে৷ ফয়সালের মামা আমেরিকা প্রবাসী আব্দুল কুদ্দুসের আশ্রয়ে পশ্রয়ে ফয়সাল এসব অপকর্ম করে থাকেন বলে স্থানীয়রা আরো জানান।
দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আবুল হাশিম জনান, ধৃত আসামী আদালতে প্রেরণ করা হয়েছে।
-মোঃ আবদুল মুনাফ পিন্টু-

Loading

error: Content is protected !!