হোম » প্রধান সংবাদ » সিরাজগঞ্জে সার কীটনাশক ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ভষ্মিভূত

সিরাজগঞ্জে সার কীটনাশক ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ভষ্মিভূত

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাঁতীতে সার কীটনাশক মজুদের ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ভষ্মিভূত হয়েছে। গত ১৮ নভেম্বর সোমবার রাত দেড়টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাঁতীর মেসার্স খান ট্রেডার্সে এ ঘটনা ঘটে। এতে প্রায় ২১ লাখ টাকার ক্ষতিসাধিত হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যক্তি দাবী করেন।  জানা গেছে, সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধী গ্রামের মো: আব্দুল মালেক (৬৫)’র সার কীটনাশক মজুদের ব্যবসা প্রতিষ্ঠান সদর উপজেলার চন্ডিদাসগাঁতীর বাজারে অবস্থিত।

তিনি দীর্ঘদিন থেকে ব্যবসা করে আসছেন। (১৭ নভেম্বর দিবাগত রাত্রি ) সোমবার (১৮ নভেম্বর) রাত প্রায় দেড়টার সময় তার ব্যবসা প্রতিষ্ঠান বিদ্যুৎতের শর্ট সার্কিটের কারণে মেসার্স খান ট্রেডার্সে এ আগুন লাগে। ওই সময় স্থানীয়রা আগুনের লেলিহান শিখা দেখে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা শুরু করে। পরে সিরাজঞ্জের ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভাতে সক্ষম হয়।

মজুদের ব্যবসা প্রতিষ্ঠানের ভিতর বিপুল পরিমান সার, কীটনাশকসহ বিভিন্ন ধরনের দ্রব্যাদি ছিল। সবকিছু আগুনে পুড়ে ভষ্মিভূত হয়েছে। এতে করে প্রায় ২১লাখ টাকার ক্ষতিসাধিত হয়েছে বলে ক্ষতিগ্রস্থ মো: আব্দুল মালেক দাবী করেছেন। এবিষয়ে মো: আব্দুল মালেক সিরাজগঞ্জ সদর থানায় একটি জিডি করেছেন, যার জিডি নং- ৯৯৮, তারিখ-১৮.১১.২০১৯ইং।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!