হোম » প্রধান সংবাদ » ভৈরবে প্রবাসি  অপহরণের ১০ ঘন্টা পর উদ্ধার ।। ৩ অপহরণকারী গ্রেফতার

ভৈরবে প্রবাসি  অপহরণের ১০ ঘন্টা পর উদ্ধার ।। ৩ অপহরণকারী গ্রেফতার

এম আর ওয়াসিম, ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি :  ভৈরবে অপহরণ মামলার এজাহারভুক্ত আসামি আলআমিন ওরফে আলাদিনকে ( ৩৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ । সে  শিবপুর ইউনিয়নের শম্ভুপুর গ্রামের মৃত ইউসূফ আলীর পুত্র বলে জানা গেছে ।মামলার বিবরন ও পুলিশ সূত্রে জানাযায়,  গত ৯ নভেম্ব শনিবার সকালে শিবপুর ইউনিয়নের শিবপুর ব্রীজের উপর থেকে ছনছড়া গ্রামের প্রবাসি আঙ্গুর মিয়াকে লিটন ও তার সহযোগীরা অপহরণ করে একই ইউনিয়নের শম্ভুপুর এলাকার একটি বাড়ীতে জিম্মি করে আঙ্গুর মিয়ার পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা।

 

মুক্তিপণ না দিলে তাকে হত্যা করে লাশ ঘুম করা হবে বলে মোবাইলে হুমকি দেয় । পরে আঙ্গুর মিয়ার পরিবার বিষয়টি লিখিতভাবে থানায় অবগত করালে থানা পুলিশ ওই বাড়ীতে অভিযান চালিয়ে ১০ ঘন্টা পর পুলিশ তাকে উদ্ধার করে । এসময় পুলিশ, অপহরণ  চক্রের প্রধান লিটন মিয়াকে গ্রেফতার করে । এ ঘটনায় আঙ্গুর মিয়ার বোন বাদী হয়ে ভৈরব থানায় অপহরণকারী চক্রের মূলহোতা লিটনসহ ৫ জনকে আসামি করে ভৈরব থানায় ১টি মামলা দায়ের করে( যার নং- ১৯  তারিখ ৯.১১.১৯ খৃঃ)।

এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক আমজাদ শেখ  জানান, প্রবাসি আঙ্গুর মিয়াকে অপহরণ করে মুক্তিপণের ঘটনায় আঙ্গুর মিয়ার বোন  থানায় মামলা দায়ের করার পর চক্রেরমূল হোতা লিটনকে আমরা প্রথমে গ্রেফতার করি । পরে তার দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে চক্রের আরো ২ সদস্যসহ ৩ জনকে গ্রেফতার করি । গ্রেফতারকৃত লিটন আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধিতে অপহরণ ও মুক্তিপণের কথা স্বীকার করেছে ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!