হোম » প্রধান সংবাদ » রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত, আহত ৪

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত, আহত ৪

মোঃ ইরফান উল হক, রাঙ্গামাটি প্রতিনিধিঃরাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় এসি এসিং মারমা (২২) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে রাঙামাটি কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের চম্পাতলী এলাকায় এ ঘটনা ঘটে।  এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আহতরা হলেন, শিলমনি চাকমা (২৬), মো. দুলাল (৬০), আক্তারি বেগম (৫২) ও মো. তানবির (২)।

তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুলালকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছে রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। পুলিশ সূত্রে জানা যায়, কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়ণ থেকে ৫ জন যাত্রী নিয়ে রাঙামাটি শহরের দিকে আসছিল একটি অটোরিক্সা (সিএনজি) (চট্টগ্রাম থ-১২-৮০২৭)। এসময় রাঙামাটি শহর থেকে ছেড়ে আসা একটি পণ্যবাহি ট্রাক (চট্টগ্রাম-ট-১১-৮১৮৪) কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের সাপছড়ি চম্পাতলী এলাকায় পৌঁছালে ওই অটোরিক্সা (সিএনজি) ধাক্কা দিলে ঘটনাস্থলে দুমড়ে মুচড়ে যায় অটোরিক্সাটি।

মারাত্মক আহত হয় অটোরিক্সার যাত্রীরা। এসময় সুযোগ বুঝে ট্রাক নিয়ে পালিয়ে যায় চালক। পরে স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এসি এসিং মারমার মৃত্যু হয়।
এব্যাপারে কাউখালী থানার তদন্ত কর্মকর্তা মো. হারুন আর রশিদ জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ময়নাতদন্তের পর এসি এসিং মারমার মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  নিহত এসি এসিং মারমার কাউখালী উপজেলার কলমপতি এলাকার পেরাছড়ার বাসিন্দা। সে রাঙামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী। এ ঘটনায় মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!