হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় বৃদ্ধ কৃষকের গলা কাটা লাশ উদ্ধার

উল্লাপাড়ায় বৃদ্ধ কৃষকের গলা কাটা লাশ উদ্ধার

রায়হান আলী উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ শনিবার রাতে উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের আলিয়ারপুর গ্রামের কৃষক ইয়াছিন আলীকে (৬৮) গলা কেটে হত্যা করা হয়। ইয়াছিন এ গ্রামের মৃত আগর আলীর ছেলে। সংশ্লিষ্ট বাঙ্গালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সোহেল রানা জানান, ইয়াছিন আলী শনিবার রাতে পার্শ^বর্তী প্রতাপ মসজিদে এশার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরে রোববার ভোরে পার্শ^বর্তী সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ভাটরা গ্রামের পাশের মাঠে তার গলাকাটা মরদেহ পাওয়া যায়। ঘাতকরা পিছন থেকে তার গলায় কোপায়। আর এতে দেহ থেকে তার গলার অর্ধেক অংশ কেটে যায়।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াছিন আলীর লাশ তাড়াশ উপজেলার সীমানায় রাখার কারণে তাড়াশ থানা পুলিশ লাশটি উদ্ধার করবে।এ ব্যাপারে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ মাহবুবুল আলম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ইতোমধ্যেই নিহতের পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, দেড় বছর আগে ইয়াছিন আলীর প্রতিবেশী আক্তার হোসেনের পরিবারে এক ব্যক্তি খুন হবার ঘটনায় ইয়াছিন আলী ও তার স্বজনরা আসামী হন। বেশ কিছুদিন আসামীরা জেলও খাটেন। আর এতে প্রতিবেশীদের সঙ্গে তাদের যথেষ্ট গোলযোগ ছিল বলে তাদের জানা আছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!