হোম » প্রধান সংবাদ » ধুনটে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই

ধুনটে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধি. বগুড়ার ধুনটে লাভলু মিয়া নামের এক গরু ব্যববাসয়ীকে মারপিট করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল ৯টায় উপজেলার চিকাশী ইউনিয়নের বড়িয়া গ্রামের জৈনক নুরু ইসলামের বাড়ীর সামনে ধুনট-সারিয়াকান্দি সড়কের এঘটনা ঘটে। এঘটনায় শনিবার সকাল ১১টায় লাভলুর পিতা নবীর উদ্দিন শেখ বাদী হয়ে হাকীম মিয়া ও আলম মিয়ার নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ছোট চিকাশী গ্রামের নবীর উদ্দিন শেখের ছেলে লাভলু মিয়া একজন গরু ব্যবসায়ী। সে বিভিন্ন গ্রাম থেকে গরু ক্রয় করে ব্যবসা করে আসছে। শনিবার সকালে লাভলু মিয়া গরু ক্রয়ের উদ্দ্যেশে উপজেলার বড়িয়া গ্রামের জৈনক নুরু মিয়ার বাড়ীর সামনে পাকা রাস্তায় পৌঁছা মাত্রই শক্রতামূলক ওই গ্রামের বাচ্চু খাঁর ছেলে হাকীম মিয়া, সিদ্দিকের ছেলে আলম মিয়া ও অজ্ঞাত ৪/৫ জন অর্তকিত ভাবে মারপিট শুরু করে। পরে তারা টেনে হিচরে নুরু মিয়ার বাড়ীতে নিয়ে গিয়ে আবারও রড ও বাঁশ দিয়ে মারপিটে আহত করে গরু ক্রয়ের জন্য ৯০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

 

পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!