হোম » অপরাধ-দুর্নীতি » আদাবর নবোদয় হাউজিং এর ধর্ষিতা কাকলী কি বিচার পাবে ?

আদাবর নবোদয় হাউজিং এর ধর্ষিতা কাকলী কি বিচার পাবে ?

এস এম নজরুল ইসলামঃ  গত ২৯/১০/২০১৯ তারিখে রাত আনুমানিক রাত সাড়ে এগারোটার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে গেলে পাশের রুমের ভাড়াটে মোঃ শাহিন জোর করে কাকলীকে ধর্ষন করে।

ঘটনার বিবরনে জানা যায় আদাবর থানার নবোদয় হাউজিং সোসাইটির সি ব্লক এর ১ নম্বর রোডের ৩ নম্বর বাড়িতে গত ২৯/১০/১৯ তারিখ রাত আনুমানিক সাড়ে এগারোটায় কাকলী আক্তার (১৪) প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে যায়।বাথরুম শেষে বের হোতেই আগে থেকে ওথ পেতে থাকা একই বাড়ির পাশের রুমের ভাড়াটে মোঃ শাহিন (৩৩) কাকলীকে ধাক্কা দিয়ে বাথরুমে নিয়ে যায় এবং ওড়না দিয়ে হাত ও মুখ বেধে ধর্ষণ করে পালিয়ে যায়।

কাকলী রুমে এসে মা ও বড় বোনকে জানায়। মা এবং বাবা কাকলীকে নিয়ে আদাবর থানায় আসে এবং অভিযোগ দাখিল করে। আভিযোগের ভিত্তিতে থানা মামলা গ্রহন করে। মামলা নম্বর ২৯/৩৭৭এবং কাকলিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এর পর কোন ইশারায় মামলার কার্যক্রম থেমে যায় কেন তাহা থেমে যায় কারো বোধগম্য নয়। ঘটনার এতগুলো দিন অতিবাহিত হওয়ার পরও আসামি ধরাছোয়ার বাইরেই রয়েগেছে।

অথচ কাকলী ও তার পরিবারকে আসামি পক্ষ প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। প্রাণ ভয়ে কাকলীকে বাসায় রাখতে পাড়ছে না।অন্যত্র মেয়েকে রেখে বাবা মা ও আতঙ্কে দিন কাটাচ্ছে।এই পরিবারটি নিরাপত্তা হীনতায় দিন কাটাচ্ছে।

এলাকার লোকের প্রশ্ন এমতবস্থায় কি হবে কাকলির ও তার পড়িবারেরই।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!