হোম » অপরাধ-দুর্নীতি » ধুনটে কার্টুন দেখানোর প্রলোভনে শিশুকে ধর্ষনের চেষ্টা

ধুনটে কার্টুন দেখানোর প্রলোভনে শিশুকে ধর্ষনের চেষ্টা

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে টিভিতে কার্টুন ছবি দেখানোর প্রলোভনে ৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা করেছে বোরহান উদ্দিন শ্যামল নামের এক জেএসসি পরিক্ষার্থী। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান চল্লিশ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের প্রবাসী জাহাঙ্গীরের ছেলে ও গোসাইবাড়ী এ.এ উচ্চ বিদ্যালয় থেকে চলতি জেএসসি পরিক্ষায় অংশ গ্রহন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সরে জমিনে জানা যায়, উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান চল্লিশ পাড়ার নির্মান শ্রমিক খোকন (টুকুন) মিয়ার ৪ বছরের শিশু কন্যা পার্শ্ববর্তী প্রবাসী জাহাঙ্গীরের বাড়ীতে জলপাই কুড়াতে যায়। এসময় বাড়ীতে কেউ না থাকার সুবাদে বোরহান উদ্দিন শ্যামল তাকে টিভিতে কার্টুন ছবি দেখানোর লোভ দেখিয়ে ঘরের ভিতরে ডেকে নিয়ে যায়। ধর্ষনের চেষ্টা করলে শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে লম্পট বোরহান উদ্দিন শ্যামল সটকে পড়ে পালাতক রয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎসক গাজী সালা উদ্দিন জানান, শিশুটির পায়ু পথে ক্ষত চিহৃ রয়েছে। শিশুটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান মিলেছে। আসামী ধরতে অভিযান অব্যহত রয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!