হোম » আইন-আদালত » নাটোরের গুরুদাসপুরে স্কুল পড়ুয়া তিন ছাত্রীর বিবাহ বন্ধে ইউএনও

নাটোরের গুরুদাসপুরে স্কুল পড়ুয়া তিন ছাত্রীর বিবাহ বন্ধে ইউএনও

মোস্তাফিজুর, নাটোর প্রতিনিধি:  নাটোরের গুরুদাসপুরে একদিনে তিন বাল্যবিবাহ বন্ধ ও বাল্যবিবাহ রোধে সচেনতাম‚লক সভা করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন। মঙ্গলবার সকাল ১০টায় গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন এর কাছে ফোন আসে গুরুদাসপুর পৌরসদরের মধ্যমপাড়ায় শাহিদা কাশেম বালিকা উচ্চ বিদ্যালয়ের সকুল পড়–য়া শাহানুর(৬ষ্ঠ শ্রেনী),রহিমা(৭ম শ্রেণী) ও কামরুলন্নআহার(৭ম শ্রেণী) নামের তিন ছাত্রীর বিবাহ দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

খবর পাওয়া মাত্রই উপজেলা নিবার্হী অফিসার মোঃ তমাল হোসেন ছুটে যান ওই সকুল পড়–য়া তিন ছাত্রীর বাসায়। সেখানে তিন স্কুল পড়–য়া ছাত্রীর বাবা ও আšত্রীয় স্বজনের কাছে বয়স ১৮ না হওয়ার আগে বিয়ে নয় এই মর্মে মুচলেকা নেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, গুরুদাসপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমানসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। পরে গুরুদাসপুর পৌর সদরের মধ্যমপাড়ায় শাহিদা কাশেম বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও ছাত্রীদে নিয়ে একটি কক্ষে বাল্যবিবাহ রোধে সচেনতাম‚লক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভার সভাপতি অত্র বিদ্যালযের প্রধান শিক্ষক নিগার সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন। এসময উপস্থিত ছিলেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান,মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ নিলুফা ইয়াসমিন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!