হোম » প্রধান সংবাদ » আলফাডাঙ্গায় আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আলফাডাঙ্গায় আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মিয়া রাকিবুল,আলফাডাঙ্গা প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্য দিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার বিকাল ৪টায় দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি,আলোচনা সভা ও কেক কাঁটা হয়েছে।অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদের কার্যালয় থেকে বিশাল এক র‌্যালি বের হয়।র‌্যালিটি উপজেলা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক হাসমত হোসেন তালুকদার তপনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তৃতা প্রদান করেন- উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খাঁন বেলায়েত হোসেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু হোসেন তালুকদার ও শেখ আকরামুজ্জামান(কুয়েতী আকরাম),উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ.কে.এম আহাদুল হাসান (আহাদ),উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খাঁন সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক হিটান্ত কুমার ঘোষ ও টগরবন্ধ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে নেতৃবৃন্দ কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!