হোম » অপরাধ-দুর্নীতি » ভৈরবে যুবকের লাশ উদ্ধার

ভৈরবে যুবকের লাশ উদ্ধার

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার ভৈরবের শিবপুর ইউনিয়নের আলুকান্দায় আকাশী গাছের বাগানের লেবুর ঝোপ থেকে আজ শনিবার সন্ধ্যায় জামাল মিয়া (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে ভৈরব থানা পুলিশ। নিহত জামাল শ্রীনগর ইউনিয়নের বাউশ মারা গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায় যে ঝোপের ভিতর একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকার কাউন্সিলর পুলিশকে ফোন দেয়। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের বড় ভাই আবুল মিয়া লাশ সনাক্ত করেন। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের দাগ রয়েছে বলে জানায় পুলিশ। মেয়ে বা পরকিয়া সংক্রান্ত কারনে ঘটনাটি ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন পুলিশ।জামাল কৃষি কাজ করত।তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

নিহতের স্বজনরা জানায় গতকাল রাত আটটার পর থেকে জামালকে খুজে পাওয়া যাচ্ছিল না । মুঠো ফোনে বার বার কল দিলেও কথা বলা সম্ভম হয়নি । দুএকবার ফোনটা রিসিভ হলেও কথা বলেনি । অনেক খোজ খুজির পরও তাকে পাওয়া যায়নি। আজ সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস বুকে ছবি দেখে স্বজনরা বুঝতে পারে যে তার ভাইকে কে বা কাহারা হত্যা করে ফেলে রেখেছে।

নিহতের ভাতিজা ফরহাদ বলেন আমার চাচা আমার সাথে বন্ধুর মত ছিল । ঘটনার আগের দিন রাতে একজন অজ্ঞাত নামা মেয়ের সাথে দেখা করতে যাচ্ছে বলে বলেছিল । তারপর আর বাড়িতে ফিরে যায়নি জামাল । আজকে তার লাশ মিলল।

ভৈরব থানার ওসি শাহিন আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ থানায় আনা হয়েছে। সুরত হাল কওে লাশ ময়না তদন্তেও জন্য পাঠানো হবে । এঘটনায় এখনো কাউকে আটক হয়নি । মামলা প্রক্রিয়াধীণ রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!