হোম » খেলা » খেলাধুলা জীবনকে সুন্দর করে আমগাঁও চেয়ারম্যান পাভেল

খেলাধুলা জীবনকে সুন্দর করে আমগাঁও চেয়ারম্যান পাভেল

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। প্রতিযোগিতামূলক মনোভাব খেলায়াড়াদের মধ্যে তৈরি করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিত ও সন্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়।

গতকাল এক ব্যক্তিগত আলোচনায় আমাদের ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা প্রতিনিধি জসিমউদ্দীন ইতিকে এইসব কথা বলেন হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিক চেয়ারম্যান পাভেল তালুকদার। তিনি এইসময় বলেন, আমি ব্যক্তিগত ভাবে নিজ অর্থতবিল থেকে চলিত বছরে প্রায় এক লক্ষ্য টাকার মূল্যের ক্রীড়া অঙ্গনের বিভিন্ন সামগ্রী বিতরণ করেছেন।
যাদের মধ্যে রয়েছে যাদুরাণী প্রচেষ্টা ক্লাব, ভেটনা জামান ফুটবল একাদশ, জামুন প্রগতি ক্লাব, ঠাকিঠুকি টাইগার ক্লাব, আমগাঁও ফুটবল একাদশ, কামারপুকুর পূর্বপাড়া ফুটবল একাদশ, কামারপুকুর ফুটবল একাদশ এবং জামুন কুমারপাড়া তরুনদের মাঝে জার্সি, ফুটবলসহ অনেক সামগ্রী।

তিনি আরো বলেন, যতবেশি খেলাধুলার সঙ্গে আমাদের এলাকার ছেলে-মেয়েদের সম্পৃক্ত রাখতে পারবে তারা ততবেশী সুস্বাস্থ্যের অধিকারী হবে। চিন্তা-চেতনা, মন-মননে অনেক বেশি শক্তিশালী, অনেক বেশি উন্নত হবে তারা।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!