হোম » প্রধান সংবাদ » ধুনটে প্রতিপক্ষের হামলায় গৃহবধু আহত

ধুনটে প্রতিপক্ষের হামলায় গৃহবধু আহত

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধি. বগুড়ার ধুনটে জমি জমা সংক্রান্তের জেরে প্রতিপক্ষের হামলায় ববিতা খাতুন (৩৫) নামের এক গৃহবধু আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার সময় উপজেলার গোপালনগর ইউনিয়নের মহিশুরা গ্রামে এ ঘটনা ঘটেছে। এঘটনায় গৃহবধুর শশুর মনছের আলী বাদী হয়ে ধুনট থানায় শুক্রবার বিকালে ৮জন কে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মহিশুরা গ্রামের মৃত. রহিম বক্সের ছেলে মনছের আলীর সাথে একই গ্রামের মৃত. জনাব আলীর ছেলে দেলবর হোসেন (৬৫), তার ছেলে রহমত আলী (৪০), মোহাম্মাদ আলী (৩৮), হবিবর রহমানের ছেলে আলম (৩০), ছালাম (৩৫), রহমত আলীর ছেলে মোতালেব (১৮), হবিবর রহমানের ছেলে সাত্তার (২৭) ও দেলবার হোসেনের ছেলে মোস্তফা (৩৫) সাথে দীর্ঘদিন যাবত জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিলো।

বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে কয়েক বার সালিশ বৈঠক করা হয়েছে। কিন্তু বিবাদীগন স্থানীয়ভাবে সালিশ না মানার কারনে বিষয়টি আপোষ মিমাংশা করা সম্ভব হয় নাই। এমতো অবস্থায় গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার সময় বিবাদীগন লোহাড় রড, লাঠি-সোটা নিয়ে বসত বাড়ির বাহির আঙ্গিনায় প্রবেশ করে জমি জমা বিষয়ে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে এবং তাদের সাথে কথা কাটা কাটি হয়। এক পর্যায়ে ১নং বিবাদীর হুকুমে ২নং,৩নং বিবাদীর হাতে থাকা লোহার রড দ্বারা গৃহবধু ববিতা খাতুনের মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়।

 

তাকে উদ্ধার করতে আসে শশুর মনছের আলী ও মনছের আলীর নাতনী মালেকা খাতুন। তাদের ও মারপিট করতে থাকে অন্যান্য বিবাদীগনরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।ধুনট থানার অফির্সাস ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!