হোম » প্রধান সংবাদ » সিরাজগঞ্জে ভাতিজাকে বলৎকার করলো চাচা

সিরাজগঞ্জে ভাতিজাকে বলৎকার করলো চাচা

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের হরিনাহাটা গ্রামের ১০ বছরের ভাতিজাকে মেরে ফেলার ভয় দেখিয়ে বলৎকার করার অভিযোগে উঠেছে চাচার বিরুদ্ধে।
বলৎকারের শিকার হরিনাহাটা গ্রামের আব্দুল আজিজের ছেলে ও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। আর ঘাতক একই এলাকার মরহুম মওলানা আব্দুল রাজ্জাকের ছেলে ওমান প্রবাসী আবু মোস্তাক ওরফে জাবেলা (৩৭)।

এলাকাবাসী সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত জাবেলা তার নিজ মুরগীর র্ফামের ভিতরে নিয়ে বলৎকার করেন। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে লম্পট চাচা জাবেলা গাঢাকা দিয়েছে। বাবা আব্দুল আজিজ বলেন, আমার ছেলের বলৎকারকারী সম্পর্কে আমার ভাই। তাই তার কথা বিশ্বাস করে আমার বিষয়টি আপস করেছি। কিন্তু আমার ছেলের আমাকে জানায়, বৃহস্পতিবার সন্ধায় জাবেলা আমার ছেলেকে মুগীর ফার্মে নিয়ে বলৎকার করে। আমি তার পরিবারের কাছে বিচার চাইতে গেলে তার বড় ভাই ও কুড়ির বড় বোন বিষয়টি কাউকে জানাতে মানা করে। আর যদি কাউকে জানায় তাহলে তারা আমাকে পরিবার সহ এখানেই মেরে ফেলে রেখেদেবে।

এলাকাবাসী জানান, গত (৭ নভেম্বর) বৃহস্পতিবার সন্ধায় দিকে ছাত্রটিকে মেরে ফেলার ভয় দেখিয়ে ওই মুরগীর ফার্মে নিয়ে বলৎকার করে জাবেলা। প্রায় ১ মাস ধরে ভয় দেখিয়ে ছাত্রটিকে এধরনের কাজ করে আসছে। এসব বিষয় ইতিপূর্বে ছাত্রটি তার পরিবারের সবাইকে জানালে তার পরিবার আমাদের গ্রাম বাসী হিসেবে জানায়।
এবিষয়ে আবু মোস্তাক ওরফে জাবেলা বলেন এটা আমাদের ভিতরের বিষয় যা হয়েছে তা আমরা মিমাংশা করে নিয়েছি এখন তো আর কোন কথা নেই দেখেন এবিষটি জানা জানি হলে আমার সংসার ভেঙ্গে যাবে। এমন ভুল আর হবে না আপনারা লেখালেখি করবেন না।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!