হোম » প্রধান সংবাদ » ভৈরবে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ এক যুবক আটক

ভৈরবে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ এক যুবক আটক

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ)  প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ রাসেল শেখ নামে এক যুবককে আটক করে রেলওয়ে পুলিশ। আজ মঙ্গলবার সকালে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর ট্রেন কালনী থেকে রাসেলকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ২৬ লাখ ৮  হাজার ৭শ টাকা মূল্যের ইংলান্ড পাউন্ড এবং সৌদী রিয়াল উদ্ধার করা  হয়।

জানাগেছে, সকালে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কালনী ট্রেনে  অভিযান চালায় রেলওয়ে পুলিশ। এসময় রাসেলকে দেখে পুলিশের সন্দেহ হয়। পরে তার দেহ তল্লাশী  করে হাটুর নিচে পায়ের সাথে রাবার দিয়ে আটকানো বিপুল পরিমাণে বৈদেশিক মুদ্রা পাওয়া যায়। রেলওয়ে পুলিশের হাতে আটক রাসেল শেখের বাড়ী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাকড়তিয়া গ্রামে। তার বাবার নাম দিদার শেখ।পুলিশ হেফাজতে থাকা রাসেল জানায়, ঢাকার মহাখালী থেকে আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি এসব বৈদেশিক মুদ্রা আনতে তাকে সিলেটে পাঠায়। পরে সে সিলেট থেকে ঢাকা  ফেরার পথে রেলওয়ে পুলিশের হাতে আটক হয়। রাসেল শেখের দাবী, আমিনুল ইসলামের লাইসেন্স আছে বলে তাকে সিলেটে পাঠানো হয়।

এ প্রসঙ্গে ভৈরব রেওলয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  গোপন সসংবাদের ভিত্তিতে এস আই সুরুজ্জামানের নেতৃত্বে রাসেল শেখ কে আটক করে  ৫০ হাজার সৌদী রিয়াল এবং ১৪ হাজার ১শ ইংলান্ড পাউন্ড যার মূল্য ২৬ লাখ ৮ হাজার ৭শ টাকা জব্দ করা হয়। তার বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এস আই সুরুজ্জামান।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!