হোম » প্রধান সংবাদ » হরিপুরের ভাতুরিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী জাহাঙ্গীর আলম

হরিপুরের ভাতুরিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী জাহাঙ্গীর আলম

জে.ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধিঃ “জয় বাংলা জয় বঙ্গবন্ধু” বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়ন চলমান রাখতে এবং হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগকে গতিশীল, সু-গঠন, সু-শাসন এবং নেতাকর্মীদের নিয়ে সুখে-দুখে সাধারন মানুষের পাশে থাকে সেবা করা প্রতিশ্রুতি নিয়ে আগামী ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক ২০১৯ সম্মেলনে বহতী গ্রামের স্থানীয় বাসিন্দা সাবেক ছাত্রনেতা মোঃ জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক পদ প্রার্থী হিসাবে ঘোষনা করেন তিনি।

গতকাল কাঁঠালডাঙ্গীবাজার চা আড্ডায় স্থানীয় সাংবাদিক জসিম উদ্দীন ইতি এর উপস্থিতে এই ঘোষনা করেন।তিনি ১৯৯৫ সালে হরিপুর মোসলেম উদ্দীন কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন।এর পরে ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের দায়িত্ব পালন করেন ২০০৫ সালে। দায়িত্বশীল এই তরুন নেতা বর্তমানে তিনি ৪নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হিসাবে সত্যতার সহিত দায়িত্ব পালন করে আসছেন।

ভাতুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের কাছে তার নাম জাহাঙ্গীর সেক্রেটারি হিসাবে বরাবরে শুনা যাচ্ছে। তিনি ভাতুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি পদে জয়লাভ করলে শক্তিশালী সংগঠন হিসাবে রুপান্তর রুপ নিবে বলে প্রাথমিক ভাবে আগেভাবেই ধারণা করছে অত্র ইউনিয়নের নেতানেকর্মীগুলো। জাহাঙ্গীর আলম বলেন, আমি মজিব সৈনিক হিসাবে আমার আসা, আমি যেনো বঙ্গবন্ধুর আদের্শ্য বুকে নিয়ে সাধারণ মানুষের সেবা করতে পারি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!