হোম » প্রধান সংবাদ » মাদকের ভয়াল ছোবল থেকে মুক্ত থাকতে খেলাধুলার বিকল্প নাই: সাবেক এমপি কালাম

মাদকের ভয়াল ছোবল থেকে মুক্ত থাকতে খেলাধুলার বিকল্প নাই: সাবেক এমপি কালাম

রেজুয়ান খান রিকন, গাইবান্ধা প্রতিনিধি: খেলাধুলার মাধ্যমে শারীরিক গঠনের পাশাপাশি মানসিক প্রশান্তি আসে এমন মন্তব্য করে গাইবান্ধা-৪ আসনের জাতীয় সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, শরীর ও মন ভালো রাখতে আমাদের সামাজিক কর্মকান্ডের পাশপাশি ক্রীড়া চর্চা করা প্রয়োজন। আর মাদকের ভয়াল ছোবল থেকে মুক্ত থাকতে ও যে কোন অপরাধ থেকে বিরত থাকতে খেলাধুলার বিকল্প নাই। তাই আমাদের তরুন প্রজন্মকে মাঠমুখি করতে হবে।

৪ নভেম্বর সোমবার বিকালে গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের অনন্তপুর স্কুল মাঠে অধ্যক্ষ আবুল কালাম আজাদ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ খেলার উদ্বোধনী অনুষ্ঠানে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।সাবেক এমপি কালাম আরো বলেন, বাংলার জনপ্রিয় ফুটবল খেলাকে জাগ্রত করতে খেলোয়াড়দের মাঠমুখী করতে হবে। এ ধরনের টুর্ণামেন্টের মধ্য দিয়ে নতুন নতুন খেলোয়াড়দের সৃষ্টি হবে। আর ভালো খেলোয়াড় সৃষ্টি হলে বিশ্বের দরবারে বাংলাদেশের সুনাম অক্ষুন্ন থাকবে।

গুমানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসেন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন গুমানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব এস.এম রিপন, সাপমারা ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিল আকন্দ বুলবুল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, যুগ্ন আহবায়ক বাবুল হোসেনসহ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!