হোম » প্রধান সংবাদ » বগুড়ায় হাসিব হত্যা মামলার আসামীরা বেপরোয়া মামলা তুলে নিতে হুমুকি!

বগুড়ায় হাসিব হত্যা মামলার আসামীরা বেপরোয়া মামলা তুলে নিতে হুমুকি!

বগুড়ার গাবতলীর পেরিহাটে সিএনজি চালককে মারপিট করে জোর করে গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা করেও ক্ষ্যান্ত হয়নি সন্ত্রাসীরা। তারা বেপরোয়া হয়ে হুমকি-ধামকি অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন বাদীপক্ষ। চরম নিরাপত্তাহীনতায় আবারো গ্রামবাসী হাসিবের গ্রামে আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে। এসময় তারা প্রশাসনের চোখের সামনে হত্যা মামলার আসামীরা ঘোরাফেরা করলেও কেন গ্রেফতার করা হচ্ছেনা তা উর্ধোতন কর্তৃপক্ষের নজরে আনার দাবি জানান।

একইসাথে তারা প্রশাসনের পক্ষপাতিত্বকে দুরভীসন্ধিমূলক উল্লেক করে জানান, গত ১৬ অক্টোবর হাসিব মৃত্যু বরণ করার কয়েক ঘন্টা আগে তার চাচা হেলাল উদ্দিন বাদী হয়ে শাজাহানপুর থানায় একটি মারপিটের জিডি করেন। ঐদিনই হাসিব মৃত্যু বরণ করলে আসামীদের দ্বারা প্রভাবিত হয়ে শাজাহানপুর থানায় জোর করে মারপিটের মামলায় তার স্বাক্ষর নিয়ে পেনাল কোড ১৮৬০ রুজু করেন। বাদী পক্ষের দাবি মৃত্যুর পর কেন হত্যা মামলা করা হলোনা। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত, শাজাহানপুর, বগুড়ায় ১৪ জনের নাম উল্লেখ হাসিবের ফুফু বেলী খাতুন একটি হত্যা মামলা দায়ের করেন যার নং সি,আর ৩১৭/১৯(শাজা:)। মানববন্ধনকারীরা অবিলম্বে আসামীদের গ্রেফতার না করলে কঠোর কর্মসূচী দেয়া হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর বগুডার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরিহাট গ্রামের বেলাল হোসেনের পুত্র হাসিবকে একই এলাকার মালিপাড়া বাজারে সিএনজি চালানো অবস্থায় স্থানীয় ১২-১৩ জন বখাটে পথরোধ করে ট্রেনে হিচড়ে মারপিট করে জোরকরে গ্যাস ট্যাবলেট খাইয়ে দেয়। পরে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বুধবার সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। অভিযুক্ত সোয়াইব হোসেন সনি,আবু সাইদ,লিমন, নুর আলম,স¤্রাট জায়দার, মাজেদুর রহমান,সাকিব,রিতু, শিবলু, সমন, লাদু,রবি,আশাদুলসহ অন্যান্যদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!