হোম » সারাদেশ » গোবিন্দগঞ্জে যাত্রীবেশে মাদক পাচারকালে ১৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

গোবিন্দগঞ্জে যাত্রীবেশে মাদক পাচারকালে ১৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিলসহ  মাদক কারবারে জড়িত দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৪ মার্চ) র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন – লালমনিরহাটের আদিতমারী উপজেলার বড় কমলাবাড়ী গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে আলমগীর হোসেন বুল্লা (২৭) ও গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাইকদিয়া গ্রামের মৃত আদিল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (১৩ মার্চ) রাত সোয়া ১১ টার দিকে গোপন সংবাদে ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া নামক স্থানের মহাসড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল জব্দসহ ওই মাদক কারবারিদের গ্রেফতার করে র‌্যাব।

এ বিষয়ে র‌্যাব-১৩ -এর গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে এখন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় স্থানান্তর করা হয়েছে।

Loading

error: Content is protected !!