হোম » প্রধান সংবাদ » বগুড়ার শেরপুরে আশিক হত্যার ফাঁসির দাবীতে মানব বন্ধন ও বিক্ষোভ

বগুড়ার শেরপুরে আশিক হত্যার ফাঁসির দাবীতে মানব বন্ধন ও বিক্ষোভ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে আশিক হত্যা কারীদের ফাসির দাবীতে এলাকাবাসী শহরের স্থানীয় বাসস্টান্ড এলাকায় গতকাল শনিবার দুপুরে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের যমুনাপাড়া গ্রামের মঞ্জুরুল ইসলামের ছেলে শেরুয়া আদর্শ স্কুলের ছাত্র আশিক হাসান গত বুধবার দুপুরে বাড়ির পার্শ্বে ব্রাজিলের জার্সি পরে খেলাধুলা করছিল। এসময় একই গ্রামের প্রতিবেশী সুরুজ্জামানের ছেলে ধড়মোকাম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র সিয়াম আহম্মেদ তুহিন বাড়িতে কেউ না থাকার সুযোগে তাকে ডেকে নিয়ে গিয়ে বলাৎকারের চেষ্টা করে।

 

ব্যর্থ হওয়ার পর ক্ষিপ্ত হয়ে আশিকে হাত-পা বেধে আবারো বলাৎকারের চেষ্টা ব্যর্থ হয়ে শিশুটিকে গলা টিপে ও মাথায় বাঁশের লাঠি দিয়ে সজোরে আঘাত করে এতে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে সিয়াম তার পরিবারের লোকজনদের ডেকে এনে বিষয়টি জানায়। পরিবারের লোকজন পরামর্শ করে লাশ গুম করার জন্য মৃতদেহটি বস্তায় ভরে শয়ন ঘরের খাটের নিচে রেখে দেয়। এদিকে আশিক সন্ধ্যার পরও যখন বাড়িতে ফিরে না আসে তখন পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকে।

একপর্যায় সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে সিয়ামদের বাড়ির লোকজনের আচরন প্রতিবেশীদের কাছে সন্দেহ হয়। পরে আশিকের পরিবারের লোকজন ও এলাকাবাসী তার বাড়িতে গিয়ে খোঁজাখুজি শুরু করলে খাটের নিচে বস্তা বন্দী অবস্থায় আশিকের মরদেহ উদ্ধার করে। হত্যাকারিদের ফাঁসির দাবিতে এলাকাবাসি গতকাল শনিবার দুপুর সাড়ে ১২ টার পর্যন্ত শেরপুর শহরের স্থানিয় বাসস্ট্যান্ড এলাকায় এক মানববন্ধন করেছেন। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিন করে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!