হোম » প্রধান সংবাদ » সিরাজগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

সিরাজগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

হুমায়ুন কবির সুমন , সিরাজগঞ্জ প্রতিনিধি :  “দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জে জাতীর যুব দিবস-২০১৯ পালিত হয়েছে। শুক্রবার এক বর্ণাঢ্য র‌্যালি সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রে এসে শেষ হয়। পরে জাতীয় যুব দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সনদ পত্র বিতরণ এবং অনুদান ও যুব ঋণ বিতরণ করা হয়। র‌্যালীটির শুভ উদ্বোধন ঘোষণা করেন, অতিরিক্ত জেলা প্রশাসক ফিরোজ মাহমুদ। র‌্যালীর নেতৃত্ব দেন জেলা যুব উন্নয়ন কর্মকর্তা স্বপন কুমার।

 

পরে জেলা যুব উন্নয়ন কেন্দ্রের হলরুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফিরোজ মাহমুদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, এনডিসি মুহাম্মাদ মামুনুল হক, সহকারী কমিশনার লিয়াকত সালমান, সহকারী কমিশনার ফয়সাল আহমেদ প্রমুখ। জেলা যুব উন্নয়ন অধিদপ্তর কার্যালয়ে জাতীয় যুব দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব করেন জেলা যুব উন্নয়ন কর্মকর্তা স্বপন কুমার।

আলোচনা সভা শেষে বিভিন্ন সংগঠনকে অনুদানের চেক ও ঋণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে শেষে জাতীয় যুব দিবস উপলক্ষে যুব প্রশিক্ষণ কেন্দ্রের পাশে বৃক্ষ রোপন করেন সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা স্বপন কুমার, সিরাজগঞ্জ ইয়ুথ সোসাইটির নির্বাহী পরিচালক রেনেসাঁ আলম।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!