হোম » গণমাধ্যম » আওয়াজ পরিবারের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

আওয়াজ পরিবারের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

এম হিরন প্রধান : আনন্দ-উল্লাস আর উত্সব মুখরতায় আওয়াজ পরিবারের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে। চারদিনের এ আনন্দ ভ্রমণ পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার সমুদ্র সৈকতকে ঘিরে অনুষ্ঠিত হয়। আওয়াজ পরিবারের কর্ণধার মোঃ আইনুল হক এর নেতৃত্বে। কার্যকরী কমিটি ও বিভিন্ন পর্যায়ের সদস্য এবং তাদের পরিবারের সদস্যসহ ১ শত ৭৫ জন সদস্য নিয়ে এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।

গত ২৭ অক্টোবর রাত থেকে শুরু হয়ে ৩১ অক্টোবর সকালে ঢাকায় এসে সম্পন্ন হয় এ আনন্দ ভ্রমণ। কক্সবাজার সমুদ্র সৈকত, ইনানী সৈকত, হিমছড়ি, দরিয়ানগর ছাড়াও বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করেন এই আনন্দ ভ্রমন দলের সদস্যরা। অংশগ্রহণকারী সকলে চমত্কার আনন্দ উপভোগ করেন। ভ্রমণকারী দল ৩১ অক্টোবর ১০টায় ঢাকায় এসে পৌঁছে।

২৮ অক্টোবর বিকালে কলাতলী সৈকতে উত্তর বঙ্গ বনাম দক্ষিন বঙ্গ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়, এতে বিজয়ী হয় উত্তর বঙ্গ দল। ২৯ অক্টোবর রাতে আওয়াজ কণ্ঠশিল্পী গোষ্ঠীর ও আওয়াজ নৃত্যশিল্পী গোষ্ঠীর সদস্যদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। আওয়াজ পরিবারের সদস্য ও তাঁদের সহধর্মিণী এবং সন্তানদের মাঝে আকর্ষণীয় নানা খেলা অনুষ্ঠানটি হয়। আনন্দ ভ্রমণে অংশগ্রহণকারী প্রত্যেকেই পুরস্কার প্রদান করা হয়।

আনন্দ ভ্রমণের উপস্থিত ছিলেন আওয়াজ ফাউন্ডেশনের সভাপতি মমতাজ বেগম, ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক বিশিষ্ট শ্রমিক নেত্রী নাজমা আক্তার, নাহিদুল হাসান নয়ন, খাদিজা আক্তার, দৈনিক গণমানুষের আওয়াজের সহযোগী সম্পাদক শাহজাহান সিরাজ সবুজ, বার্তা সম্পাদক আল আমিন সেলিম, ফাউন্ডেশনের ডাক্তার ডা. সাবরিনা আখতার, তোফায়েল আহম্মেদ তপু, মামনুর রশিদ, নাছির উদ্দিন প্রমুখ।

এছাড়া আওয়াজ ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারি, দৈনিক গণমানুষের আওয়াজ এর সিনিয়র সাংবাদিক কর্মকর্তা-কর্মচারি, আওয়াজ এন্টারটেনমেন্ট, আওয়াজ টিভি, আওয়াজ মিউজিক, আওয়াজ কন্ঠশিল্পী ও আওয়াজ নৃত্যশিল্পী গোষ্ঠীর নেতৃবৃন্দ সার্বিক সহযোগিতা করেন।

চারদিনের এই আনন্দ ভ্রমণ অত্যন্ত আনন্দঘন পরিবেশে সুষ্ঠুভাবে শেষ হওয়ায় এবং নিরাপদে আবার ঢাকায় পৌঁছায় সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আওয়াজ পরিবারের কর্ণধার মোঃ আইনুল হক, বিশিষ্ট শ্রমিক নেত্রী নাজমা আক্তার ও আনন্দ ভ্রমণ উদযাপন কমিটি।

 

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!