হোম » সারাদেশ » ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করলো বখাটেরা

ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করলো বখাটেরা

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ:  কিশোরগঞ্জের হোসেনপুরে মাদ্রাসাছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক যুবককে ছুরি দিয়ে কুপিয়ে জখম করেছে বখাটেরা। গত ০৭/০২/২০২৪ ইং রোজ বুধবার সকাল ১০টার দিকে উত্তর গোবিন্দপুর লুৎফুর রহমান মানিক প্রফেসরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
পরে আহত মো. সুমন মিয়া ওরফে (ফুলমিয়া) কে কিশোরগঞ্জ সদর হসপিটালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত সুমনের অবস্থা আশংকা জনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এই বিষয়ে হোসেনপুর থানায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ মোট ৭/৮/ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন  আহত সুমনের মা মোছা. রুনা আক্তার।
অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত বখাটেরা অত্যন্ত দুষ্ট প্রকৃতির লোক এবং তারা দীর্ঘদিন ধরে মাদ্রাসা ও কলেজ পড়ুয়া মেয়েদেরকে ইভটিজিং করে আসছিল। আহত সুমন প্রতিবেদকে জানান, গত ১ মাস পূর্বে তার খালাতো বোন মাদ্রাসাছাত্রীকে ইভটিজিং করার ঘটনায় বাধা দেয়াকে কেন্দ্র করে অভিযুক্ত  আসামিরা তার উপর ক্ষিপ্ত হয়ে পড়ে।
গত ৭/২/২০২৪  সকাল ১০ টার দিকে বাকচান্দা বাজারে যাওয়ার পথে  পথ গতিরোধ করে ১.মো. ছানাউল্লাহ (১৮)  পিতা মো. হাশেম উদ্দিন। ২. মো. রামিন মিয়া (১৭) পিতা মো. কাজল মিয়া ও ৩. মোঃ হাসেম উদ্দিন (৪৮) পিতা মৃত মকবুল হোসেন এর নেতৃত্বে ৭/৮ জনের একটি বখাটের দল। অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে।
এসময় গালাগালির প্রতিবাদ করলে বখাটেরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে  সুমন ( ১৮)কে এলোপাথাড়ি মারধর করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় বখাটেরা। পরে স্থানীয়রা চিৎকার শুনে আহত সুমনকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
এ ঘটনায় বখাটে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এলাকার শত শত নারী পুরুষ। হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, অভিযোগে ভিত্তিতে তদন্তের পর আসামিদের আইনের আওতায় আনা হবে।

Loading

error: Content is protected !!