হোম » শহর-নগর » প্রেম ঘটিত কারণে আত্মহত্যা করেছে এক পুলিশ কনস্টেবল

প্রেম ঘটিত কারণে আত্মহত্যা করেছে এক পুলিশ কনস্টেবল

আওয়াজ অনলাইন: আশরাফ উজ জামান রনি (২২) নামের এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছে বলে জানা গেছে। প্রেম ঘটিত কারণে এ ঘটনা ঘটে। 

জানা যায়, প্রেম ঘটিত ঘটনার জেরে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

তবে এ বিষয়ে ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) মো. শহীদুল্লা ‘র কাছে জানতে চাইলে তিনি জানান, কনস্টেবল রনির সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল।

তারা মোবাইলে নিয়মিত কথা বলতেন। বুধবার রাতেও মোবাইলে অনেক কথা বলেন। সকালে ডিউটিতে আসার আগেও তাদের কথা হয়। প্রেমের বনিবনা না হওয়ায় মানসিক বিকার গ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথিমকভাবে আমরা আলামত সংগ্রহ করতে পেরেছি।

কনস্টেবল পিস্তল ব্যবহার করতে পারে কি না- এমন প্রশ্নের জবাবে এই পুলিশ কর্মকর্তা বলেন, চেকপোস্টে যে কনস্টেবলরা ডিউটি করেন, তাদের সুবিধার্থে পিস্তল ব্যবহার করতে পারবেন বলে ডিএমপি সদরদপ্তর থেকে সিদ্ধান্ত হয়। অনেক আগে থেকেই সব চেকপোস্টে এটি ব্যবহৃত হয়ে আসছে।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বনানী ১১ নম্বরে চেকপোস্টে ডিউটিরত ছিল রনি। সকালে স্বাভাবিকভাবে তিনি ডিউটিতে আসেন। সঙ্গে আরও পুলিশ সদস্য ছিল।

সকাল ৬টা ৪৯ মিনিটের দিকে চেকপোস্টের পাশেই বাথরুমে যাওয়ার কথা বলে নিজের পিস্তল দিয়ে নিজে গুলি করে আত্মহত্যা করেন। রনি পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) কর্মরত ছিলেন।

সকাল সাতটার দিকে গুলিবিদ্ধ পুলিশ কনস্টেবলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

পুলিশ কনস্টেবল আশরাফ উজ জামান রনির পরিচয়পত্র থেকে জানা গেছে, তার পুলিশ আইডি নম্বর- বিপি০১২০২২৯২৬২, রক্তের গ্রুপ ‘এ নেগেটিভ’।

error: Content is protected !!