হোম » শহর-নগর » প্রধানমন্ত্রীর রাজশাহী সফর

প্রধানমন্ত্রীর রাজশাহী সফর

আওয়াজ অনলাইন: প্রধানমন্ত্রি ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় এসেছেন। তিনি দেশ বিদেশের বিভিন্ন জায়গায় দলীয় কাজে বের হন। কিন্তু রাজশাহীতে তেমন যাওয়া হয়ে ওঠে না। ফলে অধিকাংশ দলীয় নেতা ও কর্মীদের ক্ষোভ ছিলো। সব কিছু ছাপিয়ে প্রধানমন্ত্রি এবার রাজশাহীতে।

দলীয় সমাবেশে যোগ দিতে দীর্ঘ পাঁচ বছর পর রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে দলীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন তিনি।

আজ রোববার (২৯ জানুয়ারি) সকাল দশটার দিকে শেখ হাসিনা রাজশাহীতে পৌঁছান। এরপর তিনি বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রোববার সকাল থেকে ঐতিহাসিক মাদ্রাসা মাঠে জড়ো হতে শুরু করেছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। রাজশাহী ও আশপাশের জেলা থেকে বাসে এসে মিছিল নিয়ে জনসভাস্থলে যান নেতা-কর্মীরা।

বিভিন্ন নেতার অনুসারীরা নিজেদের পরিচয় জানান দিতে বর্ণিল টি-শার্ট ও টুপি পরে আসেন জনসভায়। তাদের স্লোগান, বাদ্যযন্ত্রে জনসভাস্থল ও আশপাশের এলাকায় উৎসবের আমেজ দেখা যায়।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু বলেন, ‘রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নেতাকর্মীরা মাঠে আসতে শুরু করেছে।’

প্রধানমন্ত্রী সকাল ১০টায় সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে প্যারেড পরিদর্শন করবেন। পরে দুপুর আড়াইটার দিকে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি।

বিভাগের আট জেলা থেকে দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী এতে যোগ দেবেন। বেলা ১১টার দিকে কেন্দ্রীয় নেতারা মঞ্চে উঠবেন।

error: Content is protected !!