হোম » শিক্ষা » বনানী সোসাইটির শিশু-কিশোরদের চিত্রাংকন ও গিটার প্রশিক্ষন কর্মশালা শুরু

বনানী সোসাইটির শিশু-কিশোরদের চিত্রাংকন ও গিটার প্রশিক্ষন কর্মশালা শুরু

আওয়াজ অনলাইনঃ বনানী সোসাইটির উদ্যোগে বনানী শহীদ জায়ান চৌধুরী পার্ক বনানী বসবাসকারী শিশুদের চিত্রাংকন ও গিটার প্রশিক্ষনের কর্মশালার কর্মসূচী আজ সকালে ঘোষনা করা হয়।

সোসাইটির সভাপতি শওকত আলী ভুঁইয়া ডিলন শিশু-কিশোরদের চিত্রাংকন ও গিটার প্রশিক্ষন কর্মশালা উদ্বোধন করেন।

সভাপতি শওকত আলী ভুঁইয়া ডিলন আরো বলেন, বনানীর বসবাসকারি সকল শিশু-কিশোর যেন এই চিত্রাংকন ও গিটার প্রশিক্ষনের কর্মশালা সুবিধা বঞ্ছিত না তাই বনানী প্রতিটি মাঠে এই চিত্রাংকন ও গিটার প্রশিক্ষন কর্মশালা চালু করা হবে।

উক্ত অনুষ্ঠানে বনানী সোসাইটির সম্মানিত উপদেষ্টা ছহুল হোসাইন,সহ সভাপতি, গোলাম মহিউদ্দিন লাতু, সহ-সভাপতি আসাদ উল্লাহ শিকদার, সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম মোল্লা, সহ সম্পাদক এস এম সামছুউদ্দিন বাহার, কোষাধ্যক্ষ শফিকুজ্জামান রতন, সহ কোষাধ্যক্ষ ইরফান ইলাম, নির্বাহী সদস্য- আকলিমা রহমান,ইঞ্জি- সালাম চৌধুরী, হাসিনা ইসলাম, শাহানা রহমতুল্লা, ওয়াহেদুজ্জামান সুজন, মনির হোসেন চৌধুরী, ইঞ্জি- আব্দুল কুদ্দুস, ইঞ্জি- ওয়াসিম কুমার জোয়ারদার, ফাইজুল আবেদিন, রওশন আরা বেগম, আহসান রেজা, মোহাম্মাদ এ হাফিজ, সালিমুল্লাহ, আনজাম মারুফ, মামুন আকবর,আর এম দারাইন পারভেজ, আব্দুল কাদের খান, নুরুজ্জামান বাবুল, শাহজাদা এ হামিদ, ডা, শাহেদ হায়দার চৌধুরী ও আইনুল হক।

আরো উপস্থিথ ছিলেন,ইসমত আরা ডলি, শেখ আদিল সহ জায়ান পার্ক পরিচালনা কমিটির সদস্য ও শিশুদের অভিভাবকগন।

উল্লেখ্য প্রতি সপ্তুাহে এই প্রশিক্ষন কর্মসূচী চলবে। উক্ত প্রশিক্ষনে আগ্রহী শিশুদের অভিভাবকগন বনানী সোসাইটির সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

error: Content is protected !!