হোম » শিক্ষা » জাবি সাংবাদিক সমিতির সভাপতি বেলাল, সম্পাদক আজাদ

জাবি সাংবাদিক সমিতির সভাপতি বেলাল, সম্পাদক আজাদ

ছবি; সংগৃহিত

ডেস্ক রিপোর্ট :: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সাংবাদিক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন (২০২২) -এ সভাপতি পদে দৈনিক আজকের পত্রিকার জাবি সংবাদদাতা বেলাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে ঢাকা পোস্টের আলকামা আজাদ নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত সভাপতি বেলাল হোসেন বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৬তম ব্যাচের এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক আলকামা আজাদ একই ব্যাচের দর্শন বিভাগের শিক্ষার্থী।

শনিবার দুপুর দেড়টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান। এর আগে সকাল ৯টায় সাংবাদিক সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত।

বিজয়ী অন্যান্য হলেন- সহ-সভাপতি আরিফুজ্জামান উজ্জ্বল (দৈনিক ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন (নিউএইজ), কোষাধ্যক্ষ ইমরান হোসাইন (মানবজমিন), দপ্তর ও প্রকাশনা সম্পাদক ফারুক হোসেন (দেশ রূপান্তর)।

এছাড়াও কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মেহেদি মামুন (দ্য নিউ নেশন), আব্দুর রহমান খান সার্জিল (নিউজবাংলা২৪.কম) ও আব্দুল মান্নান (সময় ট্রিবিউন)।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক বোরহান উদ্দিন এবং ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আনিছা পারভীন।

SSS###

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!