হোম » শিক্ষা » ঢাকা কলেজের সামনে সংঘর্ষে যুবক নিহত

ঢাকা কলেজের সামনে সংঘর্ষে যুবক নিহত

রাজধানীর ঢাকা কলেজের সামনের সড়কে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে দফায় দফায় সংঘর্ষের সময় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নামপরিচয় পাওয়া যায়নি।

তবে শরিফ ও আকাশ মামুন নামের দুই ব্যক্তি রক্তাক্ত অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

শরিফ ও আকাশ মামুন আরও জানান, নিহত যুবক মোটরসাইকেলে ছিলেন। তার পেছনে আরেকজন ছিলেন। তাকে সেখানে মারধর করা হয়। নিহত যুবকের বয়স আনুমানিক ২৫। তার পরনে কালো জিন্স ও হালকা পেস্ট রঙের গেঞ্জি আছে।

পুলিশের নিউমার্কেট অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. রিফাতুল ইসলাম বলেন, বিকেলে ঢাকা কলেজের সামনের রাস্তায় এক ব্যক্তিকে এক দল লোককে পেটাতে দেখেছি। পরে শুনেছি তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) দায়িত্বরত ইনসপেক্টর বাচ্চু মিয়া বলেন, রাজধানীর বিভিন্ন জায়গা থেকে আহত শিক্ষার্থীরা চিকিৎসা নিতে আসছেন। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি হয়েছেন। অনিক ও নাসিম নামের ওই দুই শিক্ষার্থী এসে বলেছেন তারা গুলিবিদ্ধ। তাদের পরীক্ষা দেখছেন চিকিৎসকরা।

-আওয়াজ অনলাইন-

Loading

error: Content is protected !!