হোম » সারাদেশ » কোম্পানীগঞ্জে ২ চেয়ারম্যান সহ ৮প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা 

কোম্পানীগঞ্জে ২ চেয়ারম্যান সহ ৮প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা 

কামরুল হাসানঃকোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ ৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়পত্র বাছাই পর্বে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দু’চেয়ারম্যান প্রার্থীসহ ৮জনের মনোনয়ন পত্র বাতিল করেছে স্ব স্ব ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা।  মনোনয়পত্র বাতিলকৃত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, ১নং সিরাজপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মাইন উদ্দিন মামুন ও ৫নং চরফকিরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সলিম উল্যাহ টেলু। তারা দু’জনই ব্যাংকের ঋণ খেলাপি হওয়ার কারণে মনোনয়নপত্র বাতিল হয়েছে বলে রিটার্নিং কর্মকর্তা জানান। ৮ ইউনিয়নে ৬জন সাধারণ সদস্য প্রার্থীর ৪জনের ঋণ খেলাপির দায়ে এবং দু’জনের ২৫ বছর পূর্ণ না হওয়ায় মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।
মনোনয়নপত্র বাতিল হওয়া সাধারণ সদস্যরা হচ্ছে, ২নং চরপার্বতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আইয়ুব নবী, ৫নং চরফকিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের এনামুল হক, ৮নং ওয়ার্ডের মোঃ নুরুল ইসলাম, ৮নং চরএলাহী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোঃ ইসহাক, ৬নং রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নামজাদা হাবীব আনোয়ার এবং ৪নং চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেলোয়ার হোসেন।
কোম্পানীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান ৪৩ জন, সংরক্ষিত নারী মেম্বার ৮৬ জন ও সাধারণ ওয়ার্ডে মেম্বার প্রার্থী ৩২৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৭ ফেব্রুয়ারি ভোট অনুষ্ঠিত হবে।
error: Content is protected !!