হোম » প্রধান সংবাদ » চাটখিলে “বাবুল চৌধুরি ফাউন্ডেশনের” উদ্যেগে সুবিধা বঞ্চিত মানুষের মাজে ঈদ সামগ্রী ও নগদ অর্থ  বিতরণ । 

চাটখিলে “বাবুল চৌধুরি ফাউন্ডেশনের” উদ্যেগে সুবিধা বঞ্চিত মানুষের মাজে ঈদ সামগ্রী ও নগদ অর্থ  বিতরণ । 

মনির হোসেন (চাটখিল উপজেলা প্রতিনিধি): কভিড – ১৯ সারা পৃথবী যখন মৃর্ত্যুর মিছিল ও আক্রান্তের সারি দীর্ঘ হচ্ছে। খেটে খাওয়া মানুষের দিন দিন সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে আর তখনি সমাজের হত-দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ালেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাবুল চৌধুরি।  সেচ্ছাসেবী সংগঠন “প্রেসিডেন্ট অব বাবুল চৌধুরি চ্যারিটি” ফাউন্ডেশনের সভাপতি ফখরুলব ইসলাম সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।
আজ সোমবার বিকালে ৪টায় ১০ই মে নোয়াখালী জেলার চাটখিল উপজেলার বিশ্নুরামপুর গ্রামে নিজ অফিস কক্ষ থেকে “প্রেসিডেন্ট অব বাবুল চৌধুরি চ্যারিটি” ফাউন্ডেশনের উদ্যেগে নগদ অর্থ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।  সমাজের প্রায় ২০০ শত পরিবারের মাজে নগদ অর্থ ওঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বক্তব্য রাখেন আওয়ামীলীগের নোয়াখলা পূর্ব অঞ্চলের সভাপতি ও চেয়ারম্যান পদ প্রার্থী হাজি মোঃ মানিক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেক্রেটারি সোলায়মান ভুলু, শহিদ উল্লা ভান্ডারি, মঞ্জুর আলম,  অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন নিজাম উদ্দিন সরন, আবদুল হান্নান সিরাজুল ইসলাম ও সামাজিক ব্যাক্তিবর্গ।
error: Content is protected !!