নাজমুল হাসান পাপন এর ব্যক্তি উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:  কিশোরগঞ্জের ভৈরবে করোনাভাইরাসে কর্মহীন দেড় হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে শহরের  কমলপুর নিউটাউন এলাকায় বেক্সিমকো ফার্মা কোম্পানীর অফিসের সামনে  স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন পক্ষ থেকে ব্যক্তি উদ্যোগে  এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ
সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। এছাড়া এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু। বিশেষ অতিথি হিসেবে আরো উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক খলিলুর রহমান, আবু বক্কর ছিদ্দিক, পৌর আওয়ামীলীগের সভাপতি এস এম বাক্কি বিল্লাহ, উপজেলা যুবলীগের আহবায়ক অরুন আল আজাদ, যুগ্ম আহবায়ক আরমান উল্লাহ ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আলামীন সৈকত প্রমুখ।
এসময় সায়দুল্লাহ মিয়া বলেন করোনা মহামারীতে বিসিবি সভাপতি ও সাংসদ নাজমুল হাসান পাপন তার ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুঃস্থ ১ হাজার ৫শ পরিবারের মাঝে এ খাদ্য বিতরন করছেন । তবে এ সহযোগিতা অব্যাহত থাকবে । এছাড়া গত বছরও করোনা মহামারিতে তিনি কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছিলেন । বিতরণ কার্যক্রম সার্বিক ভাবে পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ।