হোম » প্রধান সংবাদ » জামালপুরে তিতপল্যায় আঃলীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ মিলনের ইফতার মাহফিল 

জামালপুরে তিতপল্যায় আঃলীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ মিলনের ইফতার মাহফিল 

রবিউল হাসান লায়ন,জামালপুর: জামালপুর সদর উপজেলার তিতপল্যা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মাহমুদ হাসান মিলনের মাস্ক বিতরণ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার বিকেলে তিতপল্যা ইউনিয়নের কাস্টসিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রত্যাশী তরুণ নেতা ইঞ্জিনিয়ার মাহমুদ হাসান মিলনের আয়োজনে এ মাস্ক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
তিতপল্যা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আছকেন আলী বিএসসি’র সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুয়েল আহাম্মেদের সঞ্চালনায় মাস্ক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমান মাষ্টার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম রিপন, দক্ষিণ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নোবেল সিদ্দিকী প্রমুখ।  তিতপল্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  এছাড়াও অধ্যাপক একেএম ফজলুল হক মন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মতিউর রহমানসহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এবং জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন শিলকুড়িয়া চৌরাস্তা জাম মসজিদের পেস ইমাম মোঃ আমজাদ হোসেন
error: Content is protected !!