হোম » প্রধান সংবাদ » পূর্ব ষোলশহরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের চসিক মেয়রের ত্রাণ বিতরণ

পূর্ব ষোলশহরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের চসিক মেয়রের ত্রাণ বিতরণ

সাঈদুর রহমান চৌধুরী,চট্টগ্রামঃ চট্টগ্রামের নগরীর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের বাদশা মিয়ার চেয়ারম্যান ঘাটায় আবুল কলোনীতে সংঘটিত অগ্নিকান্ডে সকল পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন চসিক মেয়র মোঃ রেজাউল করিম চৌধুরী। গতকাল শুক্রবার(৩০ এপ্রিল) প্রতিটি পরিবারের মাঝে  চাল, আটা, ভোজ্যতেল, ডালসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন মেয়র।
এসময় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, দুর্যোগ আগে থেকে বলে-কয়ে আসে না, এটা নিয়তি নির্ধারিত। তবে করোনাকালে এই অগ্নিকান্ড মরার উপর খাড়ার ঘা। এমনিতেই আজ বৈশ্বিক দুগর্তি চলছে, মৃত্যুর মিছিল লম্বা হচ্ছে, মানুষ নানাভাবে নিঃশেষ হতে চলেছে। আমরা জানি, গৃহস্থের ঘরে ডাকাত ডাকাতি করলে, চোর চুরি করলে কোন পরিবার একেবারে নিঃস্ব হয় না। তবে গৃহস্থের বসত ঘর আগুনে পুড়লে কিছুই থাকেনা, সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। তারপরও জীবন যখন পুড়ে ছাই হয়নি, তাই ঘুরে দাঁড়াতে হবে।
তিনি করোনাকালে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং অগ্নিকান্ড রোধে সর্তকতা অবলম্বনের জন্য আহবান জানান। এই সময় তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পুনর্বাসনে বিত্তবান ও সামর্থ্যবান মানুষ ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর এম. আশরাফুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সামসুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ধৃতিমান আইচ, মোরশেদু জামান খসরু, মো. আলমগীর, কাবেদুর রহমান কচি, মো. আসাদুজামান, মো. শাহাবুদ্দিন প্রমুখ।
error: Content is protected !!