শেরপুর সদর উপজেলা যুবদল ও পৌরসভা যুবদলের কমিটির গঠন   

শেরপুর প্রতিনিধিঃ দীর্ঘদিন অপেক্ষার পর অবশেষে শেরপুরে  বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দলের   রাজপথের  সাহসী যুবদের মুখে হাঁসি ফুটেছে। পেয়েছেন নূতন কমিটির অনুমোদন। এতে খুবই খুশি শেরপুর উপজেলা যুবদল। ২৮ এপ্রিল রাতে কেন্দ্রীয় যুব দলের দপ্তর সম্পাদক কামারুজ্জামান দুলালের  স্বাক্ষরিত একটি প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে শেরপুর সদর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি  ও শেরপুর পৌর শাখা যুবদলের   অনুমোদিত হয়।  বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর অনুমোদিত কমিটির শেরপুর সদর উপজেলা শাখার আহ্বায়ক হলেন পারভেজ আহাম্মদ,  সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুবুল গনি বাবু, সদস্য সচিব মোঃ আব্দুল আওয়াল সরকার।
 শেরপুর পৌর শাখা যুবদলের আহ্বায়ক মোঃ রাসেল শিকদার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ জাহিদুল ইসলাম জাহিদুল এবং সদস্য সচিব মোঃ আছরাব রনি। নব গঠিত কমিটির আহ্বায়ক পারভেজ আহাম্মদ সহ সকল নবগঠিত যুবনেতারা জানান, শেরপুর উপজেলা যুবদল ও পৌর শাখা যুবদলের পক্ষ থেকে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু ভাই সহ সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আরও ধন্যবাদ জানায়, শেরপুর জেলা যুবদলের সভাপতি
মোঃ শফিকুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক মোঃ আতাহারুল ইসলাম আতা,  জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক আলহাজ্ব হযয়ত আলী কে। আমরা শেরপুর উপজেলা ও পৌরসভা যুবদলের নেতাকর্মীদের নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির যেকোন কর্মসূচি সফল করব এবং রাজ পথে থাকব।  শেরপুর সদর উপজেলা শাখা যুবদল ও পৌরসভা যুবদলকে আরও বেগবান করব ও নিরলস ভাবে দলের নেতাকর্মীদের সাথে থাকব ইনশাআল্লাহ।