তীব্র যন্ত্রণায় দিন কাটাচ্ছেন শ্রাবন্তী চ্যাটার্জি

আওয়াজ অনলাইন : ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে ব্যস্ত সময় পার করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নির্বাচন শেষ, চূড়ান্ত ফলাফল পেতে ২ মে পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে নিজের জয়ের ব্যপারে শতভাগ আত্মবিশ্বাসী তিনি।

নির্বাচন, বড় পর্দা কিংবা ব্যক্তিজীবন- সব জায়গাতেই বেশ আলোচিত শ্রাবন্তী। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে আলাদা হওয়ার পর তাকে নিয়ে আলোচনা যেন থামছেই না। বরং আলোচনার রসদ যোগাচ্ছেন শ্রাবন্তী নিজেই। আপাতত নায়িকার ইনস্টাগ্রাম স্টোরি দেখে জনমনে ধারণা, তীব্র যন্ত্রণায় দিন কাটাচ্ছেন শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়ায় আবেগঘন এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘প্রত্যেক সফল মানুষের ভেতর তীব্র যন্ত্রণা লুকিয়ে থাকে। আবার প্রত্যেক ব্যথাকাতুর কাহিনীরও সফল সমাপ্তি হয়। ব্যথাকে আপন করে নিন আর সাফল্যের জন্য প্রস্তুত থাকুন।’

এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন প্রেমে পড়ার ইঙ্গিত দিয়ে তিনি লিখেছিলেন, ‘যদি বলি তোমায় ভালোবাসি? যদি বলি তোমায় মিস করছি? যদি বলি তোমাকেই আমার প্রয়োজন? যখন প্রেমে পড়েছিলাম খুব ছোট ছিলাম। জানতামই না ভালোবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।’

প্রসঙ্গত, টালিউডের এই জনপ্রিয় নায়িকা অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন। ২০০৩ সালে সেটি ছিল শ্রাবন্তীর প্রথম বিয়ে। ২০১৬ সালে দুজনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। এরপর ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন ‘যদি একদিন’ ছবির নায়িকা। অথচ সে বিয়ে ছয় মাসের বেশি টেকেনি।

সবশেষ ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। এখন তারা এক ছাদের নিচে থাকছেন না। তবে আনুষ্ঠানিক কোন বিচ্ছেদের খবর এখনও আসেনি।
/এইচ. ছবি : প্রতীকী।

1