অনলাইনে বিকল্পধারা বাংলাদেশের বর্ধিত সভা অনুষ্ঠিত”

আওয়াজ অনলাইনঃ আজ রবিবার বিকল্পধারা বাংলাদেশের বর্ধিত সভা দলের মাননীয় মহাসচিব মেজর(অবঃ) আবদুল মান্নানের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলামের সঞ্চালনায় অনলাইন জুমে অনুষ্ঠিত হয় । রাত আটটা থেকে সাড়ে দশটা পর্যন্ত চলমান এই মিটিংয়ে দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
সভায় করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের জন্য একটি দলীয় তহবিল গঠন এবং আগামী 8 ই মে বিকল্পধারা বাংলাদেশের 17তম প্রতিষ্ঠা বার্ষিকী অত্যন্ত সীমিত পরিসরে উদযাপনের সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে ভার্চ্যুয়াল বক্তৃতা করেন দলের প্রেসিডিয়াম সদস্য জনাব শমসের মবিন চৌধুরী, ভিপি মাজহারুল হক শাহ, ইন্জিনিয়ার মুহঃ ইউসুফ,সহসভাপতি মহসিন চৌধুরী,বিএম নিজাম উদ্দিন,যুগ্ম-মহাসচিব এনায়েত কবীর,দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম,বিকল্প যুবধারার কেন্দ্রীয় সভাপতি উপাধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান বাচ্চু,সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার,শ্রমজীবিধারার কেন্দ্রীয় সভাপতি আইনুল হক,সাধারণ সম্পাদক আরিফুল হক সুমন,স্বেচ্ছাসেবক ধারার সভাপতি আবুল বাশার,দিনাজপুর জেলা বিকল্পধারার সভাপতি মোঃ আশরাফুল ইসলাম প্রমূখ।
সমাপনী বক্তব্যে মেজর(অবঃ) আবদুল মান্নান দেশের এই মহাদুর্যোগকালে সাধারণ মানুষের পাশে দাড়াতে দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ প্রদান করেন।
5