হোম » প্রধান সংবাদ » শ্যামনগরে শিক্ষার্থীকে এসিড নিক্ষেপ ও গুলি করে হত্যার হুমকি

শ্যামনগরে শিক্ষার্থীকে এসিড নিক্ষেপ ও গুলি করে হত্যার হুমকি

মারুফ বিল্লাহ রুবেল , শ্যামনগরঃ  শ্যামনগরে মাদকাসক্ত বখাটে কর্তৃক ছাত্রীনিবাসে এসে এক কলেজ ছাত্রী’কে এসিড  নিক্ষেপ ও গুলি করে হত্যা করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। জানা যায়,শ্যামনগর আতরজান মহিলা মহাবিদ্যালয়ের এইচএসসি পড়ুয়া শিক্ষার্থী সাবিনা খাতুন (ছদ্ম নাম) দীর্ঘদিন যাবত সদর ইউনিয়নের বাদঘাটা কলেজ পাড়ার পাখি ছাত্রীনিবাসে থেকে লেখাপড়া করেন।
উপজেলার কৈখালী ইউনিয়নের কৈখালী গ্ৰামের রফিকুল ইসলামের ছেলে মাদকাসক্ত মিলন হোসেন (২৮) দীর্ঘদিন ধরে মোবাইলের মাধ্যমে কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতে থাকে। এক পর্যায়ে সাবিনা খাতুন (ছদ্ম নাম) মাদকাসক্ত বখাটের প্রস্তাবে রাজি না হওয়ায় মঙ্গলবার (২ মার্চ) আনুমানিক দুপুর ১১ টার দিকে পাখি ছাত্রীনিবাসে এসে প্রকাশ্যে সকলের সামনে মাতাল অবস্থায় এসিড নিক্ষেপ অথবা এক সপ্তাহের মধ্যে গুলি করে হত্যা করার হুমকি প্রদান করে। এ সময় সাবিনা খাতুন (ছদ্ম নাম) তাৎক্ষণিকভাবে ম্যাচ মালিক ও আশেপাশের লোকজনকে জানালে সে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
স্থানীয় সুত্রে জানা যায়,মিলন মাদক সেবনের পাশাপাশি দীর্ঘ দিন ভারতিয় সিমান্ত দিয়ে প্রতিনিয়ত মাদক দ্রব্য পাচার করে থাকে।বিদেশি ব্যান্ডের মাদক সেবন অবস্থায় তার একাধি ছবিও পাওয়া যায়। বিষয়টি নিয়ে ভুক্তভোগী শিক্ষার্থী আইনগত ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমার পরিবারকে জানিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।
এ বিষয়ে অভিযুক্ত  মিলন হোসেনের মোবাইল ফোন বন্ধ থাকায় তার পিতা রফিকুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, আমি এ ঘটনাটি আমার এক নিকটতম আত্নীয়ের মাধ্যমে শুনেছি। আমার ছেলের মোবাইল ফোন বন্ধ পাচ্ছি। সে বাড়িতে আসলে বিস্তারিত জানাতে পারব।   এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।
error: Content is protected !!