হোম » সারাদেশ » শ্যামনগরে জমিজমা সংক্রান্ত বিরোধে বিধবার বসত ঘরে আগুন, আদালতে মামলা

শ্যামনগরে জমিজমা সংক্রান্ত বিরোধে বিধবার বসত ঘরে আগুন, আদালতে মামলা

শ্যামনগর  প্রতিনিধিঃ শ্যামনগরে জমিজমা সংক্রান্ত বিরোধে বিধবার বসত ঘরে প্রতিপক্ষেদের অগ্নি সংযোগ। এ ঘটনায়  তক্ষীরা বিজ্ঞ ৫ নং আমলী আদালতে মামলা। বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দেওয়ার জন্য শ্যামনগর থানাকে নির্দ্দেশ দিয়েছেন। সূত্র জানান, শ্যামনগর উপজেলার জাওয়াখালীর মাজেদ আলী সরদারের বিধবা কন্যা হাসিনা খাতুনের সাথে একই গ্রামের ফাতেমা খাতুন এর সহিত জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।
গত ৫ ফেব্র“য়ারী হাসিনার বাবার ৬৬৭৩ নং কোবলা সম্পত্তি যার বর্তমান জরিপে ২২২১ নং খতিয়ানে ৩৯৩ ডিপিতে রেকর্ড হয়েছে। উক্ত জমিতে স্থানীয় প্রভাবশালী নেতাদের নির্দ্দেশে দখল করতে যায়। এ সময় হাসিনা বাধা দিলে তাকে ও তার পিতাকে খুন জখমের উদ্দেশে বেধড় মারপিট ও শ্লীলতাহানি ঘটায়। এ ঘটনায় হাসিনা বাদী হয়ে শ্যামনগর থানায় একটি মামলা করেন যার নং- ৮/৫০ তারিখ- ০৬/০২/২০২১ ইং।
এতে তারা আরো ক্ষিপ্ত হয়ে পরিকল্পিতভাবে গত ২১ ফেব্র“য়ারী রাতে হাসিনার বসত ঘরে আগুন ধরিয়ে দেয়। তখন হাসিনা কোন রকমে তার ৮২ বছরের পিতাকে ঘর থেকে বের করে ৯৯৯ নম্বরে ফোন করলে, তাৎক্ষনিক শ্যামনগর থানার পুলিশ ও কালিগঞ্জের ফায়ার সার্ভিস ঘটনা স্থলে যেয়ে আগুন নিভাতে সক্ষম হলেও ততক্ষনে ঘরের মধ্যে থাকা মূল্যবান মালামাল পুড়ে ছাই। এর পর হাসিনা ২৪ ফেব্র“য়ারী সাতক্ষীরা বিজ্ঞ ৫নং আমলী আদালতে ৮ জনকে আসামী করে মামলা করে।
আসামিরা হলেন, দূর্গা চক্রবর্তী,মোছাঃ ফাতেমা খাতুন,শক্তি চক্রবর্তী,আলী হোসেন,বাবলু, মোঃ তরিকুল গাজী, মর্জিনা বেগম ও আনোয়ারা বেগম। বিজ্ঞ আদালত তদন্ত পূর্বক প্রতিবেদন পাঠানোর জন্য শ্যামনগর থানাকে নির্দ্দেশ দেন। মামলা করার পর আসামীদের হুমকিতে বাদীনি ও তার পরিবার বর্তমান নিরাপত্তাহীনতায় বসবাস করছে। এ ঘটনায় তিনি জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।
error: Content is protected !!