হোম » প্রধান সংবাদ » উথলী বিওপি’র বিজিবি সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৭৮ পিস ইয়াবা ট্যাবলেট আটক 

উথলী বিওপি’র বিজিবি সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৭৮ পিস ইয়াবা ট্যাবলেট আটক 

মো :তারিকুর রহমান চুয়াডাংগা প্রতিনিধি :  চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বিওপি’র বিজিবি সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৭৮ পিস ইয়াবা ট্যাবলেট আটক করেছে। রবিবার (২১শে ফেব্রুয়ারি) রাত ৮টা ১০ মিনিটের সময় এসব ইয়াবা ট্যাবলেট আটক করা হয়। বিজিবি জানায়, মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত উথলী বিওপি’র টহল দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নায়েব সুবেদার নুরুল হকের নেতৃত্বে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ২ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।
অভিযানকালে আকন্দবাড়িয়া গ্রামের রায়পাড়ার একটি লিচু বাগানের মধ্য হতে মালিকবিহীন অবস্থায় ৭৮ পিস ইযাবা ট্যাবলেট আটক করা হয়। উপরিউক্ত ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ৫৮ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে প্রেস বিজ্ঞপ্তি’র মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।
error: Content is protected !!