বগুড়া পৌরসভার ৮, ৯ ও ১২ ওয়ার্ডের প্রার্থীরা স্বপক্ষে ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে

রায়হানুল ইসলাম, বগুড়া : আসন্ন ২৮ ফেব্রুয়ারী বগুড়া পৌরসভার নির্বাচন। নির্বাচনকে ঘিরে এখন সরব ভোটার এলাকা। প্রার্থী ও সমর্থকদের পদচারণায় জমে উঠেছে ভোটের প্রচার প্রচারণা। এরই ধারাবাহিকতায় বগুড়া পৌরসভার ৮, ৯ ও ১২ ওয়ার্ডের প্রার্থীরা স্বপক্ষে ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।
৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর অধ্যক্ষ এরশাদুল বারী এরশাদের দাবি, টেবিল ল্যাম্প মার্কায় ভোট পেলে প্রায় ১৫ বছরে থমকে যাওয়া উন্নয়ন কার্যক্রম তিনি ফিরিয়ে দিবেন। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকলে তার বিজয় নিশ্চিত বলে দাবি করেছেন তিনি।

অপরদিকে বর্তমান কাউন্সিলর ইব্রাহিম হোসেন উটপাখি মার্কায় ভোট চেয়ে এলাকাবাসীর উন্নয়নে আরেকবার সুযোগ চান। তিনি এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন উল্লেখ করে কিছু অসমাপ্ত কাজ সমাপ্ত করতে ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন।
এদিকে বগুড়া পৌরসভার প্রাণ কেন্দ্র সুত্রাপুর, খান্দার এলাকার গুরুত্বপূর্ণ ৯নং ওয়ার্ডের ভোটারদের মন জয় করতে মাঠে নেমেছেন মো: আলহাজ শেখ। উট পাখি মার্কায় তাকে নির্বাচিত করলে তিনি ৯নং ওয়ার্ড থেকে মাদক, চাঁদাবাজমুক্ত মডেল ওয়ার্ড গড়ে তুলবেন জানিয়েছেন।
বগুড়া পৌরসভার ১২নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত কাউন্সিলর আব্দুর রহিম প্রাং শহরের ঠনঠনিয়া বাসস্ট্যান্ড এলাকায় গণসংযোগকালে উন্নয়ন ও কাজের মূল্যায়ণে পাঞ্জাবি মার্কায় বিপুল ভোটে আবারো তাকে জনগণ নির্বাচিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন। একই সাথে ১২নং ওয়ার্ডে শান্তি, শৃঙ্খলা বজায় রাখতে তার বিকল্প নেই বলে জানান তিনি।