১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচন উপলক্ষে শেরপুরে কেন্দ্রীয় যুবলীগের গণসংযোগ ও পথসভা 

শেরপুর প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের    সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসেবে স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা করতে ৮ ফেব্রুয়ারি সোমবার  শেরপুরের শ্রীবরদি পৌরসভায় পথসভা ও গণসংযোগ করেছে যুবলীগ। কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মির্জা মোঃ নাসিউল আলম শুভ্রের নেতৃত্বে কেন্দ্রীয় যুবলীগের সদস্য, এডভোকেট জাকিরুল করিম ইমরান, শেখ রাসেল, প্রকৌশলী আল আমিন,  নুসরাত জাহান সিমু, শেরপুর জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগের আব্দুল মতিন, শাহ মুহাম্মদ ইমতিয়াজ চৌধুরী শৈবাল, লিমন সহ উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এই কর্মসূচিতে অংশগ্রহণ করে। এসময় শ্রীবরদী পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী লাল মিয়া উপস্থিত ছিলেন।
দুপুর ১২.৩০টা থেকে ২ টা পর্যন্ত উপজেলা যুবলীগের আয়োজনে নির্বাচনী পথসভা সম্পন্ন করে ৩ টা পর্যন্ত নৌকার প্রার্থীর পক্ষে গণসংযোগ শেষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের আগমন উপলক্ষে  উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় আংশগ্রহন করেন কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতৃবৃন্দ। বিকেল ৫ টা পর্যন্ত আবারো গণসংযোগ শেষে শেরপুর পৌরসভা হয়ে আজকের কার্যক্রম শেষ করেন তারা।
নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক, মির্জা মোঃ নাসিউল আলম শুভ্র বলেন, মুক্তিযুদ্ধের প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, গণমানুষের প্রতীক নৌকা। উন্নত বাংলাদেশ গড়ার কারিগর জননেত্রী শেখ হাসিনা শ্রীবরদি পৌরসভায় নৌকা মার্কায় মনোনয়ন দিয়েছেন আপনাদের সুপরিচিত মোহাম্মদ আলী লাল মিয়া ভাইকে। বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে, তার পক্ষে ভোট চাইতে আমরা কেন্দ্রীয় যুবলীগের সভাপতি অধ্যাপক ফজলে শামস পরশ ভাই ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ে নির্দেশে আপনাদের মাঝে ছুটে এসেছি।
পৌরসভার উন্নয়ন বরাদ্দ বাড়াতে হলে ও সরকারি সুযোগ সুবিধা নিশ্চিত করতে হলে সরকার দলীয় একজন পৌর মেয়রের বিকল্প নেই। তাই শ্রীবরদি পৌরবাসীর কাছে আমাদের আকুল আবেদন আগামী ১৪ ফেব্রুয়ারি প্রত্যেকে নৌকা মার্কায় একটি করে ভোট প্রদান করে এই পৌরসভার উন্নয়নের পক্ষে রায় দিবেন।
নির্বাচনী পথসভায় বক্তব্য প্রধান করেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী লাল মিয়া, কেন্দ্রীয় যুবলীগের সদস্যবৃন্দ, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব,  উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ। কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের এই কার্যক্রম স্থানীয় ভোটারদের মাঝে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে ইতিবাচক সাড়া ফেলেছে।