হোম » প্রধান সংবাদ » ভৈরবে উৎসব মূখর পরিবেশে মনোনয়ন দাখিল

ভৈরবে উৎসব মূখর পরিবেশে মনোনয়ন দাখিল

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে আগামী ২৮ ফেব্রুয়ারী  পৌরসভা নির্বাচন কে কেন্দ্র করে উৎসব মূখর পরিবেশে মনোনয়ন দাখিল করেছেন প্রার্থীগণ। গত ১৯ জানুয়ারী মঙ্গলবার ভৈরব পৌর সভা নির্বাচনের তফসিল ঘোষনা করা হয় এবং অদ্য ২ ফেব্রুয়ারী মনোনয়ন দাখিলের শেষ দিন। অদ্য পর্যন্ত মেয়র পদে আ,লীগের ২ বিদ্রোহী প্রার্থী সহ ৩ জন ও বিএনপির ১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন । পৌরসভার সংরক্ষিত মহিলা  আসন ১৪ জনসহ ১২ টি ওয়ার্ডে মোট ৬৬ জন কাউন্সিলর তাদের মনোনয়নপত্র করেছে।
মেয়র পদে আ,লীগের নৌকা মার্কা প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন পৌর আ,লীগের সাবেক সভাপতি  ইফতেখার হোসেন বেনু,বিএনপির ধানের শীষ মার্কায় একক প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন হাজী শাহিন, আওয়ামীলীগের  বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়ন জমা দেন উপজেলা ছাত্রলীগের  সভাপতি খলিলুর রহমান লিমন ও ভৈরব চেম্বারের সাবেক সভাপতি এবং যুবলীগ নেতা আলহাজ্জ মোঃ আবদুল্লাহ আল মামুন। ১২ টি ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসন ৪ জন ও কাউন্সিলর পদ ১২ টি। এই ১৬ পদের বিপরীতে ৬৬ জন প্রার্থী আজ মনোনয়নপত্র দাখিল করেছেন।
নির্বাচন অফিসের ঘোষনা সূত্রে জানা যায়, ভৈরব পৌরসভা নির্বাচনে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্রুয়ারী। ৪ ফেব্রুয়ারী মনোনয়নপত্র বাছাই, ১০ ফেব্রুয়ারী প্রত্যাহার, ১১ ফেব্রুয়াারী প্রার্থীদেরকে  মার্কা প্রদান  করা হবে। নির্বাচন  অফিস সূত্রে জানা আরো জানা যায় যে, ভৈরব পৌর এলাকার ভোটার সংখ্যা ৭৯ হাজার ৭১৩ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ৩৫ টি এবং বুথের সংখ্যা ২৪০ টি।
ভৈরব উপজেলা নির্বাচন অফিসার প্রলয় কুমার সাহা জানান, উৎসবমূখর পরিবেশে আজ মঙ্গলবার প্রার্থীরা তাদের মনোন্রযনপত্র জমা দিয়েছে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা যথাসাধ্য চেষ্টা করব।
error: Content is protected !!