হোম » প্রধান সংবাদ » পীরগঞ্জে খনগাঁও ইউপি নির্বাচনে সদস্য পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মানিক

পীরগঞ্জে খনগাঁও ইউপি নির্বাচনে সদস্য পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মানিক

আবু তারেক বাঁধন, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) থেকে: ঠাকুরগাঁয়ের পীরগঞ্জ উপজেলা ৩ নং খনগাঁও ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ঠাকুরগাঁও জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য ও পীরগঞ্জ উপজেলার ৩নং খনগাঁও ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড মানিক হোসেন।জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ রাজনীতিবিদ হিসেবে। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।

 

করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। শীতের প্রকোপ থেকে বাঁচাতে তিনি তার নিজ অর্থায়নে প্রায় দুই শতাধিক অসহায় হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেছেন, ইতিমধ্যে ও তা অব্যাহত রয়েছে বলে জানান তিনি। স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত- দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

 

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মানিক হোসেন কে মেম্বার হিসেবে দেখতে চাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে  স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।ইউপি সদস্য পদপ্রার্থী মানিক হোসেন বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত খনগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব সর্বোপরি ৫ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

 

error: Content is protected !!