হোম » প্রধান সংবাদ » দাগনভূঞায় দুই সহোদরকে খুর দিয়ে কেটে জখম 

দাগনভূঞায় দুই সহোদরকে খুর দিয়ে কেটে জখম 

মোঃআবদুল মুনাফ পিন্টু,দাগনভূঞা উপজেলা প্রতিনিধি: ফেনীর দাগনভূঞায় কথা কাটাকাটির জের ধরে ডিস ব্যবসায়ী বাবু (৩৩) ও তার ছোট ভাই ইব্রাহীম (৩০) কে খুর দিয়ে রক্তাক্ত করেছে একই গ্রামের জনির নেতৃত্বে একদল সন্ত্রাসী।  গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার আলাইয়াপুর ভূঞা বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।
জনি ওই গ্রামের আবুল হোসেন ছেলে এবং একই ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর মোঃ জাকের হোসেনের সমর্থক। ভুক্তভোগী ডিস ব্যবসায়ী বাবু জানান, রোববার সন্ধ্যায় জনির সাথে নির্বাচন সংক্রান্ত কথা হয়। জনি এক পর্যায়ে বাবুকে বলে তার নির্বাচনে তার প্রার্থীর জন্য ১৫ হাজার টাকা খরচ করেছে। বাবু তখন হাসির স্থলে জনিকে বলে চাপা মারার আর জায়গা পাওনা।
তুমি একজনকে বিদ্যুতের মিটার দেওয়ার কথ বলে ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছ। এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জনি জনি ক্ষিপ্ত হয়ে তার লোকজনকে খবর দিলে তারা বাবুকে মারধর করে। বাবুকে মারছে এমন খবর পেয়ে বড় ভাই ইব্রাহীম আসলে তাকেও এলোপাথাড়ি মার ধর করে এবং ধারালো খুর দিয়ে জনি উভয়ের পিঠে কুপিয়ে জখম করে।
আহতের চিৎকার শুনে লোকজন এগিয়ে এসে ২ ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, আহত বাবুর পিঠে ক্ষতস্থানে ৪ টি ও ইব্রাহীমের পিঠে একটি সেলাই করা হয়েছে।  দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে  আহতদের খোঁজ খবর নেন। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার কোন মামলা দায়ের করে নি।
error: Content is protected !!